1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

মধ্যপ্রদেশে বাস খালে পড়ে ৩২ জনের মৃত্যু

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৫ দেখা হয়েছে

কক্সবাজার আলো ডেস্ক :
ভারতের মধ্যপ্রদেশের সিধি জেলায় বাস খাদে পড়ে যাওয়ার ঘটনায় ৩২ জনের মৃত্যু হয়েছে। রাজ্যের রাজধানী ভুপাল থেকে ৫৬০ কিলোমিটার দূরে ওই দুর্ঘটনা ঘটেছে। ব্রিজ থেকে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাসে পড়ে যায়। দুর্ঘটনায় আরও বেশ কয়েজনের মৃত্যু হয়ে থাকতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

মুখ্যমন্ত্রী শিভরাজ সিং চৌহান এক বিবৃতিতে জানিয়েছেন, এখন পর্যন্ত ঘটনাস্থল থেকে সাতজনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। দুর্ঘটনার সময় গাড়িটিতে প্রায় ৬০ জন যাত্রী ছিল। স্থানীয় সময় মঙ্গলবার সকাল সাড়ে সাতটার দিকে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খালের মধ্যে পড়ে যায়।

রাজ্যের দুর্যোগ প্রতিক্রিয়া বাহিনী (এসডিআরএফ) এবং অন্যান্য উদ্ধারকারী দল মঙ্গলবার সকাল থেকেই উদ্ধার অভিযান শুরু করেছে বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী। বেশ কয়েকজন চিকিৎসক এবং অ্যাম্বুলেন্সও দ্রুত ঘটনাস্থলে পৌঁছেছে।

মুখ্যমন্ত্রী এক ভিডিও বার্তায় বলেন, ‘যা ঘটেছে তা সত্যিই খুব দুঃখজনক। উদ্ধারকাজ ইতোমধ্যেই শুরু হয়ে গেছে। পানিসম্পদ মন্ত্রী তুলসিরাম সিলাওয়াত এবং পঞ্চায়েতের এমওএস রামখেলাওয়ান ঘটনাস্থল পরিদর্শনে যাচ্ছেন।’ দুর্ঘটনায় নিহতদের পরিবারকে পাঁচ লাখ রুপি করে দেয়ার ঘোষণা দেয়া হয়েছে। হতাহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন মুখ্যমন্ত্রী। তিনি বলেছেন, পুরো রাজ্য ক্ষতিগ্রস্তদের সঙ্গে আছে।

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com