মনোনয়ন ফরম জমা দিলেন হাসিনা আহমেদ

নিজস্ব প্রতিবেদক :
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী এড. হাসিনা আহমেদ মনোনয়ন ফরম জমা দিয়েছেন।
মঙ্গলবার (২৭ নভেম্বর) দুপুরে কক্সবাজার জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো: কামাল হোসেন এর হাতে মনোনয়ন ফরম জমা দেন। এসময় কক্সবাজার জেলা বিএনপির সভাপতি আলহাজ¦ শাহজাহান চৌধুরী, সাধারণ সম্পাদক এড. শামিম আরা স্বপ্নাসহ চকরিয়া-পেকুয়া ও জেলা বিএনপির শীর্ষ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
চকরিয়া-পেকুয়া বিএনপির একটি সূত্র জানায়, দীর্ঘদিন পর হাসিনা আহমেদের নির্বাচনী এলাকায় আগমনে স্থানীয় নেতাকর্মীরা উজ্জীবিত হয়েছে। তাই হাসিনা আহমেদকে বরণ করতে চকরিয়া-পেকুয়ার হাজারো নেতাকর্মী কক্সবাজার বিমানবন্দর ও জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে অবস্থান করেন। পরে এড. হাসিনা আহমদকে সাথে নেতাকর্মিরা চকরিয়া-পেকুয়া নির্বাচনী এলাকায় গমন করেন।
উল্লেখ্য, সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রী সালাহ উদ্দীন আহমদের সহধর্মিণী ও কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) সংসদীয় আসন থেকে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী এডভোকেট হাসিনা আহমেদ একইদিন দুপুর ১টার দিকে ঢাকা থেকে বিমানযোগে কক্সবাজার পৌঁছেন।

উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
চেয়ারম্যান : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com

© 2016 allrights reserved to Sarabela24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com