1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

মহেশখালীতে বিচার চাইতে গিয়ে চেয়ারম্যানের হাতে লাঞ্ছিত ছাত্রলীগ-যুবলীগ কর্মীরা

  • আপডেটের সময় : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৫
  • ৬ দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :
মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়ন পরিষদে গতকাল দুপুর ১২ টার দিকে টমটম গাড়ীর ড্রাইবারকে মারধরের ঘটনায় বিচার শালিশে উপস্থিত হয়ে বিচার চাইলে ৩ জন ছাত্রলীগ-যুবলীগ নেতা কর্মীকে লাঞ্ছিত করেছে স্থানিয় শাপলাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হকের নেতৃত্বে একদল দৃর্বত্ত বলে অভিযোগ উঠেছে। এ নিয়ে ছাত্রলীগ-যুবলীগ নেতাকমীদের মাঝে সহ উপজেলা জুড়ে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। স্থানিয় লোকজনের ভাষ্য মতে চালিয়াতলী- শাপলাপুর সড়কে লোকজন ডাকাতির শিকার হওয়ায় ডাকাত প্রতিরোধে চেয়ারম্যান নুরুল হক প্রাণ পণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তবে চেয়ারম্যান অজান্তে রনি নামে ছাত্র লীগ নেতাকে না চিনে কিছু অজ্ঞ যুবক গালমন্দ কথা বলেন।
জানা গেছে, বদরখালী ফেরিঘাট থেকে যাত্রীবাহি টমটম গাড়ী শাপলাপুর ইউনিয়নের সাতঘর পাড়া নামক সড়কে পৌঁছলে গতকাল  শুক্রবার সাড়ে ১০ টার দিকে ভাড়া নিয়ে গাড়ীর যাত্রী শাপলাপুর সাতঘর পাড়া এলাকার লোকমানের পুত্র আকতারের সাথে কালারমারছড়া চালিয়াতলী এলাকার গাড়ীর ড্রাইবার ইদ্রিসের পুত্র নেজামের সাথে তকাতর্কী হলে এক পর্যায়ে আকতার  সহ স্থানিয় কয়েকজন তার সাঙ্গ পাঙ্গাদের নেতৃত্বে গাড়ীর ড্রাইবার নেজামকে বেদম মারধর শুরু করলে পথিমধ্যে যাত্রীবাহি আরেকটি টমটম গাড়ীর ড্রাইবার একই এলাকার মছজল আহমদের পুত্র আবুল হোছাইন বাঁধা দিলে আকতার নেতৃত্বে তাকে বেদম মারধর করে রক্তাক্ত জখম করলে স্থানিয়দের মাধ্যমে কালারমারছড়া চালিয়াতালী ১নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি ড্রাইবার আবুল হোছাইনের আপন ভাই আবুল হাশেম খবর পায়। খবর পেয়ে তিনি সহ তার নিকটম আত্মীয় কক্সবাজার পলিটেকনিকেল কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি রনি একই এলাকার ওয়ার্ড যুবলীগের যুগ্ন সম্পাদক শহিদুল্লাহ ঘটনাস্থলে পৌঁছে তাদেরকে উদ্ধার করে স্থানিয় চেয়ারম্যান নুরুল হকের দারস্থ হলে তিনি দুই পক্ষকে মিমাংশা করে দেব বলে বিচার শালিশে বসলে যুবলীগ কর্মী শহিদুল্লাহ ও  আবুল হাশেম সাংবাদিকদের জানান, বিচার শালিশে উপস্থিত ৩ জন যুবলীগ-ছাত্রলীগ নেতাকর্মীকে চেয়ারম্যানের লোকজন পরিষদের রুমে আটকিয়ে রেখে চরমভাবে হেনস্থা করে। তারে এ ব্যাপারে সংশ্লিষ্ট প্রশাসনের হস্তেক্ষেপ কামনা করেছেন।
ঘটনার সত্যতার বিষয়ে মুঠোফোনে শাপলাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হকের সাথে যোগাযোগ করা হলে তিনি গাড়ীর ড্রাইবারদের সাথে যাত্রীদের হাতাহাতির ঘটনা ঘটলে থানা পুলিশের সহযোগিতায় মিমাংশ করা হয়েছে বলে জানিয়েছেন। তবে তিনি ছাত্রলীগ-যুবলীগ নেতাকর্মীদের হেনস্থ করা

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com