1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

মহেশখালীতে সড়ক দুর্ঘটনায় আহত ৫

  • আপডেটের সময় : শনিবার, ২২ আগস্ট, ২০১৫
  • ৬ দেখা হয়েছে

মহেশখালী প্রতিনিধি :
উপজেলার প্রধান সড়কের হোয়ানক কালালিয়া কাটা অংশে সড়ক দুর্ঘটনায় ৫ জন আহত হয়েছে। গুরতর আহত এক জনের মৃত্যু হয়েছে বলে খবর ছড়িয়ে পড়লেও তা নিশ্চিত হওয়া যায়নি।
সূত্র জানায়, গতকাল শুক্রবার বেলা ৩ টার দিকে মহেশখালীর প্রধান সড়ক ধরে সিএনজি চালিত যাত্রীবাহি  একটি টেক্সী উপজেলা সদরের দিকে যাচ্ছিল। দ্রুতগামি গাড়িটি সড়কের হোয়ানক কালালিয়া কাটা অতিক্রম করার সময় আকষ্মিক ভাবে একটি গরু গাড়িটির সামনে এসে পড়ে। এসময় ড্রাইভার গাড়িটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। মহুর্তেই টেক্সীটি উল্টে গিয়ে সড়কের পাশে খাদে ছিটকে পড়ে যায়। দুর্ঘটনার সময় আশপাশের লোকালয়ে লোকজন না থাকায় কবলিতদের তাৎক্ষণিক ভাবে উদ্ধার করতে কেউ এগিয়ে আসেনি। বেশ কিছু সময় পরে লোকজন ছুটে এসে আহতদের উদ্ধার করে। দুর্ঘটনার সময় গাড়িতে থাকা ৪ যাত্রীসহ ড্রাইভার আহত হয়। আহতদের মহেশখালী ও কক্সবাজার জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।  আহতদের মধ্যে যাত্রী বদরখালী এলাকার অজু মিয়ার পুত্র আমির হোসেন(৫৫), বড় মহেশখালী হিন্দু পাড়া এলাকার কালি কুমারের পুত্র রণধীর(৪০), রনক দাশের মেয়ে কলি দাশ (৮), সোনাদিয়ার মোহাম্মদ করিমের পুত্র নুরুল মোস্তাফা(১৩) এর অবস্থা আশংকা জনক। কক্সবাজার হাসপাতালে নেয়ার পথে রণদীরের মৃত্যু হয়েছে বলে খবর ছড়িয়ে পড়লেও কোন নির্ভরযোগ্য সূত্র থেকে তা নিশ্চিত হওয়া যায়নি।
আহত একজন জানান চলন্ত গাড়ির সামনে গাড়ীটি অনেকটা অগ্নিমূর্তি হয়ে আসে। এসময় গরুটি সিং দিয়ে গাড়িতে ধাক্কা দিলে মুহুর্তে গাড়িটি উল্টে যায়। তিনি আক্ষেপ করে জানান এসময় লোকজন তাদের উদ্ধার না করে জিনিসপত্র লুটে নিতে তৎপর হয়ে ওঠে। এসময় আহত যাত্রী আমির হোসেনের মোবাইল ছিনতাই করে নেয় বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com