1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
টেকনাফে সর্ববৃহৎ ক্রিস্টাল মেথ আইসের চালান জব্দ  সেন্টমার্টিনে বিপুল পরিমাণ ইয়াবা ও বিদেশী অস্ত্র উদ্ধার সাবেক এমপি বদির বিরুদ্ধে দুর্নীতির মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ বুধবার থেকে ফের ভার্চুয়ালি চলবে উচ্চ আদালত সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হন: প্রধানমন্ত্রী ৫০ বছর বয়সীরা পাবেন বুস্টার ডোজ বিশ্বের চট্টগ্রাম এসোসিয়েশন ও সমিতিগুলির ভার্চুয়াল সভায় বিশ্ব চট্টগ্রাম উৎসব করতে “আন্তর্জাতিক চট্টগ্রাম সমন্বয় কমিটি” গঠিত রামুতে হেডম্যানকে কূপিয়ে হত্যা  ঈদগাঁওতে মাস্ক ব্যবহার ও সামাজিক দুরত্বসহ স্বাস্থ্যবিধি মানা হচ্ছেনা নারায়ণগঞ্জ সিটিতে আইভীর হ্যাটট্রিক জয়

মহেশখালীর ব্যাংক অফিসারের অপহৃত শিশুকন্যা টেকনাফে উদ্ধার, আটক ১

  • আপডেট : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০১৫
  • ৭০ দেখা হয়েছে

টেকনাফ প্রতিনিধি :
মহেশখালী থেকে অপহরণের একদিন পর ঐশী নামের এক শিশুকে টেকনাফ হতে উদ্ধার করেছে পুলিশ। ২৬ ডিসেম্বর শনিবার দুপুরে হোয়াইক্যং ইউনিয়নের ঘিলাতলী পাহাড়ী এলাকার একটি বাড়ি হতে উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া শিশু মেহের আফরোজ ঐশী (৬) মহেশখালী উপজেলার ফকিরাঘোনা গ্রামের বাসিন্দা ব্যাংক অফিসার মোঃ নাজেমুল হকের কন্যা। এক লাখ টাকা মুক্তিপণের দাবীতে শুক্রবার ভোররাতে প্রতিবেশী গুরামিয়ার পুত্র মোঃ ফারুকের সহযোগিতায় ওই শিশুটি অপহরণ করে এক লাখ টাকা মুক্তিপণ দাবী করে আসছিল অপহরণকারীরা।
জানা গেছে, ২৬ ডিসেম্বর সাড়ে ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে হোয়াইক্যং ফাঁড়ী পুলিশের ইনচার্জ এসআই মাসুদ মুন্সি একদল পুলিশ নিয়ে হোয়াইক্যং ইউনিয়নের ঘিলাতলী ছৈয়দ হোছনের পুত্র শফি উল্লাহর বাড়িতে অভিযান চালিয়ে শিশু কন্যাটিকে উদ্ধার করেন। এ সময় আমির হোসেন (২৫) নামের এক অপহরণকারীকেও আটক করে পুলিশ। শিশু অপহরণকারী আমির হোসেন উখিয়া উপজেলার থাইংখালী তাজিনিম্মার খোলা এলাকার ইউসুপ আলীর ছেলে। পুলিশ সুত্রে জানা যায়, অপহরণকারী আমির হোসেন অপহৃতের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে দীর্ঘদিন ধরে অবস্থান করেছিল। সে শুক্রবার ভোররাতে বাড়ির মালিকের শিশু কন্যাটিকে অপহরণ করে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ঘিলাতলী পাহাড়ের ভিতর গুম করে এক লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে। অপহৃতের পিতা বাংলাদেশ কৃষি ব্যাংক কুতুবদিয়া শাখার অফিসার মোঃ নাজেমুল হক (০১৮১৫৩৫৪০১৬/০১৮৩৬৯১৬১৫২) শিশু কন্যার খোঁজ না পেয়ে মহেশখালী থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এর সূত্র ধরে হোয়াইক্যং ফাঁড়ি পুলিশ অভিযান পরিচালনা করে তাকে উদ্ধার করেন। শিশুটির পিতা মোঃ নাজেমুল হক হোয়াইক্যং পুলিশকে সাধুবাদ জানিয়ে বলেন, তাদের কারণে অক্ষতবস্থায় মেয়েটিকে ফেরত পাওয়া গেছে। ফাড়ি পুলিশের ইনচার্জ মাসুদ মুন্সি বলেন, শিশুটিকে পরিবারের কাছে হস্তান্তর এবং অপহরণকারীর বিরুদ্ধে মামলা রুজু করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত।
Site Customized By NewsTech.Com