1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

মহেশখালী থানার এস আই তাজুলের উপর সন্ত্রাসীদের হামলা চমেক হাসপাতালে প্রেরন

  • আপডেটের সময় : সোমবার, ২৯ জুন, ২০১৫
  • ৮১ দেখা হয়েছে

আবুল বশর পারভেজ, মহেশখালী :
কক্সবাজারের মহেশখালী থানার এক জন এস আইকে ভোর রাত্রে সন্ত্রসীরা কুপিয়েছে। ঘটনাটি ঘটেছে  মহেশখালী থানা থেকে প্রায় ২শত গজ দুরে হাসপাতাল সড়কে ২৯ জুন ভোর রাত্রে । পুলিশ ও স্থানীয়দের ভাষ্যমতে, মহেশখালী থানর এস আই তাজুল ইসলাম মহেশখালী হাসপাতালের পশ্চিম সড়কের হাজী মিয়া হোসন সওদাগরের বাসায় ভাড়া থাকে । ভোরে ৪টার দিকে  থানায় সেহেরী খাওয়া সেরে বাসায় যাচ্ছিল এস আই তাজুল। বাসা গেইটের পৌছানোর সাথে সাথে  ৪/৫ জনের একদল সন্ত্রাসীরা এস আই তাজুলকে গতিরোধ মাথা ও শরীরের বিভিন্ন স্থানে কোপ দেয় । হাতের ২টি আঙ্গুল নাকের এক অংশ কেটে নেয় । কপালের উপরি ভাগে দায়ের কোপে গুরত্বর জখম করে সন্ত্রসীরা তাজুলকে মাটিতে ফেলে রেখে চলে যায় । বাসার মালিক হাজী মিয়া হোসন সওদাগর নামাজের জন্য মসজিদে যাওয়ার পথে গেইটে দেখতে পায় এক ব্যক্তি রক্তমাখা গড়াগড়ি করছে। এ সময় টসলাইটের আলোতে দেখতে পান ঐ ব্যক্তি এস আই তাজুল সঙ্গে সঙে বাসার মালিক তার ছেলেদের নিয়ে এসআই তাজুল কে মহেশখালী হাসপাতালে নিয়ে আসে। তার অবস্থার অবনতি হওয়ায় দ্রুত তাকে চমেক হাসপাতালে প্রেরণ করে । তার অতিরিক্ত রক্তক্ষরণ চচ্ছে বলে  মহেশখালী হাসপাতাল সুত্রে জানান।
সকালে এ ঘটনার জড়িত সন্দেহে স্থানীয় দাসিমাঝি পাড়া এলাকায় তলালাসী করে ৩ জনকে গ্রেপ্তার আটক করে ।
এঘটনায় মহেশখালী উপজেলা সদরে উৎকন্ঠা বিরাজ করছে। সচেতন মহল এ ঘটনার সুষ্ট তদন্ত ও অরাধীদের গ্রেপ্তারে পুলিশি অভিযান জোরদারের  দাবী জানান। জনমতের  ধারনা  কোন পেশাদার সন্ত্রসী পরিকল্পিত ভাবে  ঘটনাটি ঘটিয়েছে।
এব্যাপরে মহেশখালী থানার ওসি তদন্ত দিদারূল ফেরদৌস জানান, এস আই তাজুলের অবস্থা আশংকা জনক ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে স্থানীয়দের সহায়তা কামনা করেন।

 

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com