1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

মাদকমুক্ত সমাজ ও আত্নরক্ষায় মার্শাল আর্ট এর বিকল্প নেই-ওস্তাদ জাহাঙ্গীর

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ৪৪ দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ
আত্নরক্ষা ও মাদকমুক্ত সমাজ গঠনে আবারো নতুন উদ্যমে শুরু প্রশিক্ষণ শুরু করেছে কক্সবাজার মার্শাল আর্ট ক্লাব।
বৃহস্পতিবার (১৮মার্চ) বিকালে কক্সবাজারের আলীরজাহান সায়মা ওশান সিটি মার্কেটে এই প্রশিক্ষণ কার্যক্রম চালু হয়। মার্শাল আর্ট ক্লাবের সভাপতি মোর্শেদুর রহমান বাবুর সভাপতিত্বে অনুষ্টানের প্রধান অতিথি ছিলেন বাংলাদেশের কারাতে জগতের গ্রান্ড মাষ্টার ও চলচিত্র জগতের প্রিয়মুখ ওস্তাদ জাহাঙ্গীর আলম।
প্রধান অতিথি বলেন, মাদকমুক্ত সমাজ গঠনে ও আতœরক্ষায় মার্শাল আর্ট এর বিকল্প নেই । আপনার শিশু সন্তানকে মার্শাল শিখতে উৎসাহিত করুন । এত তার দেহ মন সব ভারো থাকবে।
ক্লাবের প্রতিষ্টাতা ও প্রধান প্রশিক্ষক রুহুল আমিন সিকদার জানান, ২০০৮ সালে প্রতিষ্টিত করি কক্সবাজার মার্শাল আর্ট ক্লাব। এর পর থেকে এই ক্লাবের কার্যক্রম চলমান রয়েছে। আজকে আমরা নতুন শিক্ষার্থী ও আরো প্রশিক্ষক নিয়োগ দিয়ে নুতনভাবে ক্লাবের যাত্রা শুরু করেছ্। আমরা মনে করি এলাকা সুন্দও রাখতে সমাজকে প্রতিষ্টিত করতে যুবসমাজকে এগিয়ে আসতে হবে। তাই আমরা দেহ মন সুষ্ট রাখতে এই মার্শাল আট ক্লাবের প্রতিষ্টা করা হয়।

অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন ক্লাবের সাধারণ সম্পাদক ওস্তাদ আরিফুল মওলা , ওস্তাদ নুরুল ইসলাম,কক্সবাজার মার্শাল আর্ট ক্লাবের সিনিয়র সহ-সভাপতি সাবেক ভারপ্রাপ্ত পৌর মেয়র সিরাজুল ইসলাম, সহসভাপতি আহমদ উল্লাহ, যুগ্ন সম্পাদক ওস্তাদ জয়নাল আবেদীন , সাংগঠনিক সম্পাদক ওস্তাদ আবদুল্লাহ আল ছিদ্দিকী, ওস্তান হেলাল উদ্দিন ও ক্লাবের প্রতিষ্টাতা ও প্রধান প্রশিক্ষক রুহুল আমিন সিকদার ,

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com