1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

মানিক সভাপতি, জুবাইর সম্পাদক ও মিজান সাংগঠনিক নির্বাচিত- হ্নীলা ইউনিয়ন যুবদল ৮ নং ওয়ার্ড সম্মেলন সম্পন্ন: কমিঠি গঠিত

  • আপডেটের সময় : শনিবার, ১ অক্টোবর, ২০১৬
  • ১২ দেখা হয়েছে

বার্তা পরিবেশক:
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখার ৮ নং ওয়ার্ড যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল বিপুল উৎসাহ উদ্দীপনায় অনুষ্টিত হয়েছে। ৩০ সেপ্টেম্বর বিকেল ৩ টায় ৮ ওয়ার্ড যুবদলের নয়াপাড়া বাজারস্থ অস্থায়ী কার্যালয়ে ওয়ার্ড় যুবদলের সভাপতি ও ইউনিয়ন যুবদলের যুগ্ন আহবায়ক মুহাম্মদ সেলিমের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবদলের সিঃ যুগ্ন আহবায়ক মুহাম্মদ সেলিম সর্দারের সঞ্চালনায় অনুষ্টিত হয়। পবিত্র কোরআন তেলওয়াতের মধ্যদিয়ে অনুষ্টিত সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবদলের আহবায়ক ছৈয়দুল আমিন চৌধুরী। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন- টেকনাফ উপজেলা বিএনপির সভাপতি জাফর আলম। বিশেষ অতিথি ছিলেন- হ্নীলা ইউনিয়ন বিএনপি দক্ষিণ শাখার সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারন সম্পাদক আবছার কামাল ছিদ্দিকী, ৭ ও ৮ নং ওয়ার্ড বিএনপির সভাপতি রহমত উল্লাহ রনি ও আবুল হাশেম সওদাগর। প্রধান বক্তা ছিলেন ইউনিয়ন যুবদলের সদস্য সচিব নাছির উদ্দিন চৌধুরী রাজ, বিশেষ বক্তা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মুহাম্মদ রিদুওয়ান, বক্তব্য রাখেন- ইউনিয়ন যুবদলের যুগ্ন আহবায়ক সোনামিয়া, ফিরোজ মিয়া। বক্তব্য রাখেন- যুবনেতা শাকের ইকবাল রোমন, মোঃ জোহার, নুর মোহাম্মদ, মুহাম্মদ ইছলাম মানিক, মোঃ জোহার। উপস্থিত ছিলেন- ৭ ও ৯ নং ওয়ার্ড় বিএনপির সাঃ সম্পাদক হেলাল উদ্দিন ও হাবীব জং, বিএনপির প্রবিণ নেতা জহির আহমদ, ইউনিয়ন ছাত্রদলের যুগ্ন সম্পাদক নাইমুল মোর্শেদ, সহ-সাংগঠনিক মোঃ আবদুল্লাহ, যুবনেতা আবুল বশর, হেলাল উদ্দিন, জাফর আলম, জুহুর আলম, হাজী মু. সাালাম, মুহাম্মদ ইমরান, ইলিয়াছ ড্রাইভার, নুর মোঃ কোং, নুর হোসন, আবছার, জাফর আলম প্রমূখ।
এতে বক্তারা বলেন-দেশের এই ক্রান্তিলগ্নে যুবদল নেত্রীবৃন্দকে ঐক্যবদ্ধ থেকে সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ঘোষিত যে সমস্ত আন্দোলনের ডাক আসবে তা সফল করতে জেলা বিএনপির সভাপতি উখিয়া-টেকনাফের সাবেক চার বারের সফল জাতীয় সংসদ সদস্য শাহজাহান চৌধুরীর নেতৃত্বে রাজপথে ঝাপিয়ে পড়ে অবৈধ ভিনদেশীয় তাবেদারী সরকারের পতন তরান্বিত করতে হবে।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে উপস্থিত নেতাকর্মীদের সর্ব সম্মতিক্রমে মুহাম্মদ ইসলাম মানিক সভাপতি, মুহাম্মদ জুবাইর সাধারন সম্পাদক, মুহাম্মদ রফিক সিঃ সহ-সভাপতি, যুগ্ন সম্পাদক ছৈয়দ হোসন ও মিজানুর রহমানকে সাংগঠনিক সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয় এবং আগামী দুই দিনের মধ্যে ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ইউনিয়ন আহবায়ক ও সদস্য সচিব বরাবর জমা দেয়ার নির্দেশ দেয়া হয়।###
বার্তা প্রেরক-
ছৈয়দুল আমিন চৌধুরী প্রিম
আহবায়ক
হ্নীলা ইউনিয়ন যুবদল দক্ষিন।
মো-০১৮২৯-২৫৫৫৩৬…

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com