1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. joaopinto@carloscostasilva.com : randaldymock :
  3. makaylabeaurepaire@1secmail.com : scotty7124 :
  4. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  5. syedalamtek@gmail.com : syedalam :
  6. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :

মালয়েশিয়ায় নিহত হ্নীলার যুবক শহীদুলের লাশ ১১দিন পর দেশে পৌঁছেছে

  • আপডেটের সময় : শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৫
  • ১৪ দেখা হয়েছে

সাদ্দাম হোসাইন, হ্নীলা :
মালয়েশিয়ায় নিহত হ্নীলার যুবক শহীদুলের লাশ ১১দিন পর দেশে এসে পৌঁছেছে। সকালে নামাজে জানাজা শেষে স্থানীয় গোরস্থানে দাফন করা হবে।
সুত্র জানায়-১৮সেপ্টেম্বর দুপুর সাড়ে ১২টায় মালয়েশিয়া-ঢাকা এয়ার রোডের একটি ফ্লাইটে নিহত শহীদুলের মৃত দেহ শাহজালাল আর্ন্তজাতিক বিমান বন্দরে আসলে তার বাবা খাইরুল বশর,টেকনাফ উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ও নিহততের চাচা মাহবুব মোরশেদ,মামা বনি আমিন লাশ গ্রহণ করে। একটি এম্বুলেন্সসহ লাশ নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে। শেষ রাতে লাশ বাড়িতে পৌঁছলে ১৯ সেপ্টেম্বর সকাল ১০/১১টায় দরগাহ গোরস্থান ময়দানে নামাজে জানাজা শেষে দাফনের জন্য প্রস্তুতি নেওয়া হচ্ছে। উল্লেখ্য গত ৭ সেপ্টেম্বর দুপুরে মোবাইল ফোনে টেকনাফের হ্নীলা ফুলের ডেইলের খাইরুল বশর প্রকাশ গুরার মিয়ার পুত্র শহীদুল ইসলাম (১৮)এর মৃত্যু সংবাদ আসে। তখন পরিবারের লোকজন সম্ভাব্য স্থানে যোগাযোগ করে শহীদুল ইসলামের মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়। তখন সন্তান হারা শোকে পাগলিনী মায়ের বিলাপে আকাশ-বাতাস ভারী হয়ে উঠে। আদরের ধনকে এক নজর শেষ দেখার ইচ্ছায় অনেক প্রক্রিয়া সম্পন্ন করে লাশ আনার ব্যবস্থা নেওয়া হয়।
মালয়েশিয়ার জুটা এলাকায় দুপুরে আকস্মিক শহীদুলের মৃত্যু হয়। স্থানীয় পুলিশ লাশ উদ্ধার করে পোস্ট মর্টেম শেষে হিমাগারে রাখে। প্রায় গত ১১ মাস আগে এই ডানপিটে শহীদুল মা-বাবার সঙ্গে অভিমান করে স্বাবলম্বী হওয়ার জন্য চোরাই পথে দালালের সহায়তায় মালয়েশিয়ায় পাড়ি জমায়। শেষ পর্যন্ত লাশ হয়ে ফিরে আসায় স্বপ্ন স্বপ্নই থেকে গেল।

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com