মাহাদীর ময়নাতদন্ত সম্পন্ন

কক্সবাজার আলো ডেস্ক

বিমান ছিনতাই চেষ্টাকারী পলাশ আহমেদ ওরফে মাহাদীর মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। সোমবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মরদেহের ময়নাতদন্ত করা হয় বলে জানিয়েছেন চট্টগ্রাম মেডিক্যালের ফরেনসিক মেডিসিন বিভাগের প্রধান ডা. সুমন মুৎসুদ্দী।

মোবাইল ফোনে তিনি বলেন, ‘আমাদের এখানে দুপুর ১২টায় শুরু করে আমরা তার (মাহাদীর) ময়নাতদন্ত শেষ করেছি।’ ময়নাতদন্তের বিষয়ে জানতে চাইলে ডা. সুমন মুৎসুদ্দী বলেন, ‘এ ব্যাপারে আদালতের নির্দেশনা ছাড়া আমরা কিছু বলি না। এ বিষয়ে বাইন্ডিংস আমাদের আছে, আমরা বলতে পারি না।’

প্রসঙ্গত, রবিবার (২৪ ফেব্রুয়ারি) বিকাল ৫টা ৫ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-১৪৭ ফ্লাইট ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে  ছেড়ে চট্টগ্রাম হয়ে দুবাই যাওয়ার কথা ছিল। বলা হয়, ঢাকা থেকে উড্ডয়নের পরই বিমানটি ছিনতাইকারীর কবলে পড়ে। পরে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে বিকাল ৫টা ৪০ মিনিটের দিকে ওই ফ্লাইটটি জরুরি অবতরণ করে। ফ্লাইটে ১৩৪ জন যাত্রী ও ১৪ জন ক্রু ছিলেন। পরে কমান্ডো অভিযানে সন্দেহভাজন বিমান ‘ছিনতাইকারী’ মাহাদী নিহত হয়। বিমানে থাকা যাত্রীরা অভিযানের আগেই নিরাপদে বেরিয়ে আসতে সক্ষম হন।

উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com