1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
টেকনাফে সর্ববৃহৎ ক্রিস্টাল মেথ আইসের চালান জব্দ  সেন্টমার্টিনে বিপুল পরিমাণ ইয়াবা ও বিদেশী অস্ত্র উদ্ধার সাবেক এমপি বদির বিরুদ্ধে দুর্নীতির মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ বুধবার থেকে ফের ভার্চুয়ালি চলবে উচ্চ আদালত সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হন: প্রধানমন্ত্রী ৫০ বছর বয়সীরা পাবেন বুস্টার ডোজ বিশ্বের চট্টগ্রাম এসোসিয়েশন ও সমিতিগুলির ভার্চুয়াল সভায় বিশ্ব চট্টগ্রাম উৎসব করতে “আন্তর্জাতিক চট্টগ্রাম সমন্বয় কমিটি” গঠিত রামুতে হেডম্যানকে কূপিয়ে হত্যা  ঈদগাঁওতে মাস্ক ব্যবহার ও সামাজিক দুরত্বসহ স্বাস্থ্যবিধি মানা হচ্ছেনা নারায়ণগঞ্জ সিটিতে আইভীর হ্যাটট্রিক জয়

মৃত ব্যক্তির বাড়িতে রহস্যময় সাপ!

  • আপডেট : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০১৫
  • ৭৮ দেখা হয়েছে

রূপগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের টানমুশুরি এলাকায় একটি রহস্যময় সাপ দেখতে শত শত ইচ্ছুক জনতা ভিড় জমাচ্ছে। ৭০ বছরের এক বৃদ্ধার মৃত্যুর পর গত দুইদিন ধরে তার বসতবাড়িতে সাপটি অবস্থান করছে। ওই বাড়িতে অবস্থানরত সাপটির চারপাশ বাঁশ দিয়ে ঘের তৈরি করে দেয়া হয়েছে। মনের আশা পূরণের জন্য সেখানে অনেকেই টাকা-পয়সাও দান করছেন।

এলাকাবাসী সুত্রে জানা গেছে, টানমুশুরি এলাকার পারভীন আক্তার নামে এক ৭০ বছর বয়সের বৃদ্ধা দীর্ঘ দিন ধরে অসুস্থ্য থাকার পর গত শুক্রবার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় মারা যান। মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত একটি রহস্যময় সাপ ওই বৃদ্ধার বসতঘরের সামনে অবস্থান করে। পরে বৃদ্ধার পরিবারের লোকজন সাপটিকে চলে যেতে বললে ওই সাপটি চলে যায়। এরপরই বৃদ্ধা পারভীন আক্তারের মৃত্যু হয়। মৃত্যুর পর সাপটি ফের ওই বসতঘরের সামনে অবস্থান নেয়।

এদিকে, দু’দিন ধরে সাপটি একই স্থানে অবস্থান করায় শত শত ইচ্ছুক জনতা সেটিকে দেখতে সেখানে ভিড় জমায়। সাপটিকে দেখে অনেকেই সেখানে টাকা-পয়সা ফেলানো শুরু করে।

বৃদ্ধার ছেলে গেন্ধু মিয়া এ বিষয়ে বাংলামেইলকে জানান, তার মা পারভীন আক্তার পাঁচ ওয়াক্ত নামাজ পড়তেন। সাপ দেখে লোকজন ইচ্ছা করে টাকা-পয়সা দান করছেন। এটা কি ঘটনা তিনি নিজেও বুঝে উঠতে পারছেন না।

বাংলামেইল

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত।
Site Customized By NewsTech.Com