1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

মেয়েকে জিম্মি করে মুক্তিপণ আদায় করতে গিয়ে বাবা আটক

  • আপডেটের সময় : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০১৫
  • ৬০ দেখা হয়েছে

কক্সবাজার আলো ডেস্ক :
সিরাজগঞ্জের তাড়াশে নিজের শিশু মেয়েকে জিম্মি করে তালাকপ্রাপ্ত প্রবাসী স্ত্রীর কাছ থেকে মুক্তিপণ আদায় করতে গিয়ে এক বাবাকে জনতা আটকের পর পুলিশে দিয়েছে। আটক জামিরুল ইসলাম (৩৬) উল্লাপাড়া উপজেলার প্রতাব গ্রামের বাসিন্দা।
স্থানীয় মাতব্বর আক্তার হোসেন জানান, ২ বছর আগে ৩/৪ বছরের শিশু মেয়েকে বাবার বাড়িতে রেখে নিলুফা খাতুন দুবাই গেছে। এতোদিন মেয়েটি তার নানা তাড়াশের পংরোহালী গ্রামের নওয়াব আলীর বাড়িতেই ছিল। মেয়েটির বাবা জামিরুল ইসলাম সম্প্রতি তার প্রবাসী স্ত্রীকে তালাক দেয়। ৪দিন আগে দাওয়াত খাওয়ানোর কথা বলে মেয়ের নানার বাড়ি থেকে জামিরুল তার মেয়েকে নিয়ে যায়। এরপর মেয়েকে জিম্মি করে তাকে দিয়েই প্রবাসী মায়ের কাছে মোবাইল করিয়ে ১ লাখ টাকা দাবি করে সে। অন্যস্থায় মেয়েকে বিক্রি করে দেয়ার হুমকি দিতে থাকে। নানা নওয়াব আলী বিষয়টি গ্রামবাসীকে জানালে টাকা দেয়ার প্রলোভনে ফেলে জামিরুলকে তাড়াশের নওগা বাজারে আসতে বলা হয়। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে টাকা নিতে আসলে স্থানীয়দের সহায়তায় তাকে আটক করে পুলিশে সোর্পদ করা হয়।
তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আমিনুল ইসলাম রাত সোয়া ৯টার দিকে মোবাইলে জানান, আটক জামিরুলকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শিশুটির নানার বাড়ির লোকজন থানায় এসে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com