1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. joaopinto@carloscostasilva.com : randaldymock :
  3. makaylabeaurepaire@1secmail.com : scotty7124 :
  4. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  5. syedalamtek@gmail.com : syedalam :
  6. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

মোশাররফ করিম ও শখের প্যারাসিটামল দুইবেলা

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৫
  • ২৬ দেখা হয়েছে

কক্সবাজার আলো ডেস্ক :
বরিশালের ছেলে সেন্টু। গ্রামে একটি ফার্মেসিতে বসে। ঢাকায় এসেছে শিকদার সাহেবের সাথে দেখা করতে। শিকদার সাহেবের গ্রামের জমিজমা দেখাশুনা করে সেন্টুর বাবা। সেন্টুর পরিবারের কাছে শিকদার সাহেব পিতৃসম। বছরে একবার সেন্টু বা তার বাবা ঢাকায় এসে শিকদার সাহেবের সাথে দেখা করে জমিজমার আপডেট দিয়ে যায়। শিকদার সাহেব সকালে অফিসে এসে দেখে সেন্টু বসে আছে। অথচ তিনি গতকাল সন্ধ্যায় তাকে বিদায় দিয়েছেন। ঘটনা হচ্ছে, সেন্টু ঘাটে গিয়ে জানতে পারে নৌ ধর্মঘট চলছে।
নৌ শ্রমিকদের আন্দোলনের মাঝে পড়ে তার মানিব্যগ হারায় এমনকি আন্দোলনকারীদের সাথে থানাতেও জেতে হয়। ছাড়া পেয়ে সে সোজা শিকদার সাহেবের অফিসে চলে আসে। এর মাঝে শিকদার সাহেবের মেয়ে সাদিয়া কানাড থেকে আসে।
বাবাকে সারপ্রাইজ দেবে বলে সে বাসায় না গিয়ে অফিসে চলে এসেছে। মেয়ের সাথে ব্যাগ ট্যাগ আছে ভেবে শিকদার সাহেব সেন্টুকে সাদিয়ার সাথে যেতে বলে। অফিস রুমে থাকা শিকদার সাহেবের বাধাই করা ছবিটা গ্রামে নিয়ে যাওয়ার আবদার করে সেন্টু। ব্যাপারটা ইন্টারেস্টিং লাগে বলে বাবাকে ছবিটা দিয়ে দিতে বলে সাদিয়া। সাদিয়াআর সেন্টু গাড়ীতে করে রওয়া দেয়। রাস্তায় সাদিয়া একটি শপিং সেন্টারে নামলে ড্রাইভার সেন্টুকে বসিয়ে রেখে পানি খেতে যায়।
সেন্টু ঘুমিয়ে পড়ে। দুজন লোক সেন্টুকে শিকদার সাহেবের ছবি বুকে নিয়ে থাকতে দেখে জানাতে চায় ছবির লোকটি কে হয়। ঘুম ভাঙ্গাতে বিরক্ত হয়ে সেন্টু বলে আমার বাপ হয়। কিছু বুঝে উঠার আগে তারা সেন্টকে কিডন্যাপ করে। এরপরই ঘটতে থাকে একের পর এক নাটকীয় ঘটনা।
এটি প্যারাসিটামল দুই বেলা নাটকের কাহিনী। এটিএন বাংলার ঈদের বিশেষ অনুষ্ঠানমালায় ঈদের দিন থেকে পঞ্চমদিন পর্যন্ত রাত ৮টা ১৫মিনিটে প্রচার হবে ৫ পর্বের ঈদের ধারাবাহিক ‘প্যারাসিটামল দুইবেলা’। মারুফ রেহমানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন রতন রিপন। নাটকটিতে অভিনয় করেছেন মোশাররফ করিম, আনিকা কবীর শখ, মনিরা মিঠু, জয় রাজ, আরফান প্রমুখ।

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com