1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

যারা স্বাধীনতা ও গণতন্ত্র বিশ্বাস করেনা তাদের সাথে কোন আপোষ নয়-কক্সবাজারে সুরঞ্জিত সেন গুপ্ত

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০১৫
  • ৪১ দেখা হয়েছে

এম.শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার :

আইন মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সুরঞ্জিত সেন গুপ্ত এমপি বলেছেন, যারা স্বাধীনতা, গণতন্ত্র, মুক্তিযদ্ধের ইতিহাস ও চেনতা বিশ্বাস করেনা তাদের সাথে কোন আপোষ নয়। তিনি বলেন, ১৯৭১ সালে যারা স্বাধীনতার বিপক্ষে অবস্থা করেছে, নির্বিচারে মানুষ হত্যা করেছে এসব যুদ্ধাপরাধীদের বিচার বাংলার মাটিতে শেষ করা হবে।10398588_195103984169941_4509479432013056548_n২১ ডিসেম্বর সোমবার সন্ধ্যায় কক্সবাজার শহীদ দেীলত ময়দানে মুক্তিযুদ্ধের বিজয় মেলার দ্বিতীয় দিনের আলোচনা সভা ও স্মৃতিচারণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।
বিএনপির নির্বাচন অংশগ্রহণ প্রসঙ্গে তিনি বলেন,এতো দিন তারা নির্বাচনে আসেননি। অবৈধ সরকার বলে জ্বালাও পোড়াও করে মানুষ হত্যা করেছে। যানবাহন জ্বালিয়ে দিয়ে ও ভাংচুর করে ক্ষতি করেছে। এখন তারা নির্বাচনে আসছে।
তিনি বেগম খালেদা জিয়ার তীব্র সমালোচনা করে বলেন, নির্বাচনে আসতে হলে রাজাকারদের বাদ দিয়ে আসতে হবে। স্বাধীনতা , মুক্তিযুদ্ধের চেতনা, লাল সবুজের পতাকা বিশ্বাস করতে হবে। তা না হলে নির্বাচনে আসার কোন যোগ্যতা তাদের নেই।
অনুষ্টানে বিশেষ অতিথি সংসদ সদস্য মোঃ আবদুল মজিদ খান বলেন, ২০২১ সালের ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে দেশরতœ শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে হবে। সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারিদের বয়কট করে সবাইকে মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবন্ধ হওয়ার আহনান জানান তিনি।
কক্সবাজার জেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি একে আহমদ হোসেন এডভোকেটের সভাপতিত্বে অনুষ্টিত সভায় আরো বক্তব্য রাখেন, মুক্তিযুদ্ধের বিজয় মেলার চেয়ারম্যান এডঃ সিরাজুল মোস্তাফা, মহাসচিব ও কক্সবাজার পৌর আওয়ামী লীগ সভাপতি মুজিবুর রহমান চেয়ারম্যান, আওয়ামী লীগ নেতা এড. ফরিদুল আলম, জাসদ জেলা সভাপতি নঈমুল হক চৌধুরী টুটুল, যুব মহিলা লীগ নেত্রী আয়েশা সিরাজ প্রমূখ।

পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টান উপভোগ করেন অতিথিসহ নাগরিকরা।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com