1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

যুবলীগ নেতা মোস্তাক আহমদকে অক্ষত অবস্থায় ফিরিয়ে দেওয়ার দাবীতে সংবাদ সম্মেলন মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

  • আপডেটের সময় : রবিবার, ১৬ আগস্ট, ২০১৫
  • ১৭ দেখা হয়েছে

মুহাম্মদ ছিদ্দিকুর রহমান :
টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি  জাফর আহমদের ছেলে উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক হাজী মোস্তাক আহমদকে আইনশৃংখলা বাহিনী পরিচয়ে তুলে নিয়ে যাওয়ায় অক্ষত অবস্থায় ফিরিয়ে দেওয়ার দাবীতে সংবাদ সম্মেলন, বিশাল মানববন্ধন ও  প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছে মোস্তাক আহমদ মুক্তি পরিষদ, টেকনাফ উপজেলা আওয়ামীলীগ,  যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
১৬ আগষ্ট সকাল ১০ টায় নিজ বাসভবনে সংবাদ সম্মেলন, ১১ টায় টেকনাফ বাস ষ্টেশনে বিশাল মানববন্ধন, ১২ টায় প্রধানমন্ত্রী বরাবর ইউএনও মাধ্যমে স্মারকলিপি প্রদান করা হয়।
গত ১১ আগষ্ট রাত ৮টার দিকে উপজেলা ছাত্রলীগের শোক দিবসের প্রস্তুতি সভাকরা কালে আইনশৃংখলা বাহিনীর লোকজন পরিচয়ে অস্ত্রের মুখে জিম্মি করে দুটি মাইক্রোবাস করে অজ্ঞাত স্থানে তুলে নিয়ে যায়। এখনো তার হদিস পাওয়া যায়নি।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে হাজী মোস্তাক আহমদের সহধর্মীনি জয়নাব রাজিয়া শিমু বলেন, আমার শাশুড় জাফর আহমদ দীর্ঘ ২৫ বছর জনগনের সেবায় নিয়োজিত থেকে রাজনৈতিক জীবন শুরু করেন। দীর্ঘ রাজনৈতিক জীবনের প্রতিপক্ষরা পরিবারের প্রতি ঈর্ষান্বিত হয়ে অপপ্রচার চালিয়ে আসছে।
তিনি আরো বলেন, মোস্তাক আহমদ আগামী নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে  প্রচারণা চালিয়ে ব্যাপক সাড়া পান। তার জনপ্রিয়তার প্রতি ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষরা সন্ম্রস্ত হয়ে পড়েন। তিনি আরো অভিযোগ করে বলেন, রাজনৈতিক প্রতিপক্ষদের রহস্যময় আচরণ উদ্বিগ্নতা আরো বাড়িয়ে দিচ্ছে তাদের।
তার মাতা আমিনা খাতুন বলেন, আমার ছেলে কোন ধরনের অপরাধের সাথে জড়িত নয়। যদি কোন ধরনের অপরাধ করে থাকলে আইনের আওতায় আনার জন্য আইনশৃংখলা বাহিনীর প্রতি আহবান জানান।
এসময় উপস্থিত ছিলেন, তার চাচা জালাল আহমদ, তার মাতা আমিনা খাতুন, ইউপি সদস্য রানু আক্তারসহ আতœীয়-স্বজন। এদিকে মোস্তাক আহমদ মুক্তি পরিষদের আহবায়ক ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জহির হোসেনএমএ’র সভাপতিত্বে সাধারণ সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সভাপতি সরওয়ার আলমের সঞ্চালনায় বিশাল মানববন্ধনে বক্তব্য রাখেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি  শফিক মিয়া, পৌর আওয়ামীলীগের সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী, ভাইস চেয়ারম্যান মাও: রফিক উদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলী আহমদ, পৌর আওয়ামীলীগের সা: সম্পাদক মো: আলম বাহাদুর, উপজেলা আওয়ামীলীগের সহ-সা: সম্পাদক মাহবুব মোর্শেদ, আওয়ামীলীগ নেতা হামজালাল মেম্বার, পৌর যুবলীগের সভাপতি মনজুরুল করিম সোহাগ, সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহেদ হোসেন, জাফর আহমদ চেয়ারম্যানের স্ত্রী, মোস্তাক আহমদের স্ত্রী। মানববন্ধন শেষে টেকনাফ উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com