1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
টেকনাফে সর্ববৃহৎ ক্রিস্টাল মেথ আইসের চালান জব্দ  সেন্টমার্টিনে বিপুল পরিমাণ ইয়াবা ও বিদেশী অস্ত্র উদ্ধার সাবেক এমপি বদির বিরুদ্ধে দুর্নীতির মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ বুধবার থেকে ফের ভার্চুয়ালি চলবে উচ্চ আদালত সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হন: প্রধানমন্ত্রী ৫০ বছর বয়সীরা পাবেন বুস্টার ডোজ বিশ্বের চট্টগ্রাম এসোসিয়েশন ও সমিতিগুলির ভার্চুয়াল সভায় বিশ্ব চট্টগ্রাম উৎসব করতে “আন্তর্জাতিক চট্টগ্রাম সমন্বয় কমিটি” গঠিত রামুতে হেডম্যানকে কূপিয়ে হত্যা  ঈদগাঁওতে মাস্ক ব্যবহার ও সামাজিক দুরত্বসহ স্বাস্থ্যবিধি মানা হচ্ছেনা নারায়ণগঞ্জ সিটিতে আইভীর হ্যাটট্রিক জয়

রবিবার বিয়ের ঘোষণা দেবেন সালমান!

  • আপডেট : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০১৫
  • ১১০ দেখা হয়েছে

আর মাত্র একদিন। ২৭ ডিসেম্বর তাঁর পঞ্চাশতম জন্মদিন। আর সেই দিনেই হয়তো বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে চমক দেবেন বলিউডের দাবাং হিরো সালমান খান। আর এ জল্পনা-কল্পনা এখন বলিউডের সর্বত্র।

কদিন আগেই তিনি বলেছিলেন, ”শীঘ্রই কিছু একটা ঘটতে চলেছে আমার জীবনে।”

সালমান খানের সঙ্গে তাঁর রোমানিয়ান গার্লফ্রেন্ড লুলিয়া ভান্তুরের সম্পর্ক নিয়ে গুঞ্জন অনেক দিন ধরেই চলছিল বলিউডে। তা হলে কি সত্যিই এ বার লুলিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন সালমান? বলিউডের একটি সূত্রের দাবি অনুযায়ী, হয়তো নিজের পঞ্চাশতম জন্মদিনেই পরিবার এবং তাঁর ঘনিষ্ঠ মহলের সঙ্গে লুলিয়াকে আনুষ্ঠানিকভাবে নিজের জীবনের ‘বিশেষ নারী’ হিসেবে পরিচয় করিয়ে দিতে পারেন সালমান।

অপর একটি সূত্র জানিয়েছে, ২০০২-এর হিট অ্যান্ড রান মামলায় ‘বেকসুর খালাস’ না হওয়া পর্যন্ত বিয়ে করতে চাইছেন না সল্লু ভাই। তবে ঘোষণাটা জন্মদিনেই দিয়ে দিতে পারেন। যদিও এ ব্যাপারে সালমান একেবারেই চুপ, ধারণা করা হচ্ছে সারপ্রাইজ দিতেই এ নিয়ে কোন কথা এখন বলতে চাইছেন না হিরো। বিষয়টা পরিস্কার হতে আর একটা দিন অপেক্ষা করতেই হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত।
Site Customized By NewsTech.Com