1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
শিরোনাম :
হ্নীলায় টেকনাফ সাংবাদিক সমিতি (টেসাস) এর কার্যালয় উদ্বোধন আমি মরে গেলে আমার সব সৃষ্টি ধ্বংস করো- কবীর সুমন রাত ৮টায় এল ক্লাসিকো যুদ্ধে বার্সা-রিয়াল করোনায় আরও ১৯ মৃত্যু, নতুন শনাক্ত ১০৯৪ সাংবাদিকনেতা গাজীর মুক্তির দাবিতে কক্সবাজারে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ কক্সবাজার প্রধান সড়ক বিএস মতে সড়ক বিভাগের অধিগ্রহণকৃত জমিতেই নির্মিত হবে ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও প্রধান বিচারপতির শোক দুঃসময়ে আইনি লড়াইয়ে এগিয়ে আসেন ব্যারিস্টার রফিক-উল হক: প্রধানমন্ত্রী সাবেক অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার রফিক-উল হক আর নেই টেকনাফ পৌর-ছাত্রলীগের বিশেষ জরুরী সভা অনুষ্ঠিত

রাঙ্গামাটিতে সেনাবাহিনীর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ পাঁচজন নিহত

  • আপডেটের সময় : শনিবার, ১৫ আগস্ট, ২০১৫
  • ৮ দেখা হয়েছে

কক্সবাজার আলো ডেস্ক :
রাঙ্গামাটির বাঘাইছড়িতে সেনাবাহিনীর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ পাঁচজন সশস্ত্র পাহাড়ি সন্ত্রাসী নিহত হয়েছে। আটক করা হয়েছে আরো তিনজনকে। নিহতদের মধ্যে রূপম চাকমা (৩০) নামে একজনের পরিচয় পাওয়া গেছে। শনিবার ভোর সাড়ে চারটার দিকে বাঘাইছড়ির রূপকারী ইউনিয়নের কেংড়াছড়ির বড় আদম এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে  ছয়টি অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।
বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শনিবার ভোর সাড়ে চারটার দিকে গোলাগুলির এ ঘটনায় লেয়াকত নামে এক সেনাসদস্য আহত হয়েছেন।
স্থানীয় ও  পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাত থেকে রূপকারী ইউনিয়নের বড় আদম এলাকার একটি বাড়িতে সশস্ত্র পাহাড়ি সন্ত্রাসীরা অবস্থান করছে এমন খবর পেয়ে  সেনাবাহিনী সেখানে অভিযানে যায়। সেনাসদস্যরা ভোরের দিকে ওই বাড়ির চারদিক  ঘিরে ফেললে সন্ত্রাসীরা সেনাবাহিনীকে লক্ষ্য করে গুলি ছুড়লে হতাহতের ঘটনা ঘটে।
বাঘাইহাট সেনা জোনের কর্মকর্তারা জানান, গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাত থেকে সেনাবাহিনী এলাকাটিতে অভিযান শুরু করে। একটি বাড়িতে ২০ থেকে ২৫ জনের একটি সন্ত্রাসী গ্রুপের উপস্থিতি টের পেয়ে সেনাবাহিনী তাদের ঘিরে ফেলে। পরে সন্ত্রাসীদের সাথে পৌনে এক ঘণ্টা গুলিবিনিময় হয়। এতে ঘটনাস্থলে পাঁচ সন্ত্রাসী নিহত হয়। বাকি সন্ত্রাসীরা গভীর জঙ্গলে পালিয়ে যায়।
ঘটনাস্থল থেকে সেনাবাহিনী তিনটি এসেলার, একটি এসএমজি,দু’টি টুটু বোরের পিস্তল, দু’টি চাইনিজ রাইফেল, দু’টি চাইনিজ এসএমজি, তিনটি এসএলআর, ১৫টি ম্যাগজিনসহ প্রায় ৫০০ রাউন্ড তাজাগুলি, ১০ সেট সেনাবহিনীর পোশাক ও ৭টি মোবাইল ফোন উদ্ধার করে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com