1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

রাজন হত্যাকারীদের ফাঁসির দাবিতে কক্সবাজারে মানববন্ধন

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০১৫
  • ৬০ দেখা হয়েছে

এস এম আরোজ ফারুক, কক্সবাজার :
সিলেটে নির্মমভাবে নির্যাতনের পর শিশু রাজনকে হত্যার প্রতিবাদে কক্সবাজারে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে এ কর্মসূচী পালিত হয়। মানববন্ধনে বক্তারা বলেন, রাজনকে যখন নির্যাতন করা হচ্ছিল, তখন প্রত্যক্ষদর্শীরা অট্টহাসিতে মশগুল ছিল। কেউ তাকে বাঁচাতে এগিয়ে আসেনি। উল্টো উৎসাহ জুগিয়েছিল নির্যাতনের পক্ষে।
বক্তারা প্রশ্ন করেন, আদালতের নিষেধাজ্ঞা, প্রশাসনের কঠোর নজরদারীর পরও কিভাবে রাজন হত্যার মূল আসামী কামরুল বিদেশে পালাতে পারে? মানববন্ধন থেকে দাবী করা হয়, এখন কামরুল গ্রেফতার করা হয়েছে। দেশে এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান দেয়া হোক। যাতে অন্যরা শিক্ষা নেয়। আর যেন কোন শিশু নির্যাতনের শিকার না হয়। কক্সবাজার নারী ও শিশু সুরক্ষা নেটওয়ার্কের আয়োজনে মানববন্ধনে বক্তব্য রাখেন, এনজিও সংস্থা স্পাউরুলের নির্বাহী পরিচালক ইঞ্জিনিয়ার কানন পাল, মুক্তির নির্বাহী পরিচালক বিমল দে, রামু কেন্দ্রীয় সীমা বৌদ্ধ বিহারের সহকারী পরিচালক প্রজ্ঞানন্দ ভিক্ষু, নোঙরের নির্বাহী পরিচালক রাশেদুল ইসলাম।
কক্সবাজার নারী ও শিশু সুরক্ষা নেটওয়ার্কের সভাপতি আবু মোরশেদ চৌধুরী’র সঞ্চালনায় মানববন্ধনে বিভিন্ন এনজিও’র প্রতিনিধি, সাংবাদিক, সুশীল সমাজের নেতৃবৃন্দ ও পেশাজীবী নেতৃবৃন্দ অংশ নেন।

এই বিভাগের আরও খবর
  • ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।
Site Customized By NewsTech.Com