1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

রামুর রশিদনগরে ভয়াবহ অগ্নিকান্ডে ৬টি দোকান ভষ্মিভূত : কোটি টাকার ক্ষয়ক্ষতি, আহত ১০

  • আপডেটের সময় : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০১৫
  • ১১ দেখা হয়েছে

সোয়েব সাঈদ, রামু :
রামু উপজেলার রশিদনগর ইউনিয়নের পানিরছড়া মামুন মিয়ার বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে একটি জ্বালানী তেলের পাম্প সহ ৬টি দোকান সম্পূর্ণ ভস্মিভূত হয়েছে। এতে কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্তরা। গতকাল রবিবার (সেপ্টেম্বর) রাত ৮ টারদিকে বাজারের হান্নান ছিদ্দিকীর মালিকানাধিন একটি জ্বালানী তেলের দোকান থেকে এ অগ্নিকান্ডে সুত্রপাত হয়। কক্সবাজার ও চকরিয়ার দমকল বাহিনীর সদস্যরা দীর্ঘক্ষন চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে।
পুড়ে যাওয়া দোকান মালিকদের মধ্যে সবচেয়ে বেশী ক্ষতিগ্রস্ত হয়েছেন জ্বালানী তেল এর দোকান মালিক হান্নান ছিদ্দিকী। ভস্মিভূত অন্যান্য দোকান মালিকরা হলেন, পার্টস এর দোকানদার অহিদুল আলম, মোবাইল ফ্যাশন এর মালিক মো. আয়াছুর রহমান, চালের দোকানদার লেদু মিয়া, মোবাইল বিক্রয় প্রতিষ্ঠান ডালিম এন্টারপ্রাইজ এবং রবি সেবা প্রতিষ্ঠানের মালিক নাছির উদ্দিন।
প্রত্যক্ষদর্শীরা রশিদনগর ইউপি সদস্য নুর আহমদ ও ডা. নুরুল আজিম জানিয়েছেন, তেলের দোকান থেকে আগুনের সূত্রপাত হলে তা মূহুর্তেই চারিদিকে ছড়িয়ে পড়ে। অগ্নিকান্ডে ফায়ার সার্ভিসের কর্মী সহ অন্তত দশজন আহত হয়েছেন। ৩ ঘন্টা পর রাত ১১ টায় আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয় দমকল বাহিনী। এরমধ্যে হান্নান ছিদ্দিকীর জ্বালানী বিক্রয় প্রতিষ্ঠানের কর্মচারী গিয়াস উদ্দিন গুরুতর আহত হয়েছে। মূমুর্ষ অবস্থায় তাকে প্রথমে কক্সবাজার সদর পাহাসপাতালে ও পরে চমেক এ প্রেরণ করা হয়েছে।

রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম, কক্সবাজার সদর উপজেলা চেয়ারম্যান জিএম রহিম উল্লাহ, রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদ হোসেন খবর পেয়ে ঘটনাস্থলে যান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com