1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

রোনালদো ঢাকায় আসছেন কী?

  • আপডেটের সময় : সোমবার, ৩ আগস্ট, ২০১৫
  • ২৪ দেখা হয়েছে

কক্সবাজার আলো ডেস্ক :
২০১১ সালে মেসির আর্জেন্টিনা এবং সুপার ঈগল নাইজেরিয়াকে ঢাকায় এনে চমক দেখিয়েছিল বাংলাদেশ ফুটবল ফেডারেশন। মেসিদের সে ম্যাচ আয়োজন করতে বাফুফের খরচ হয়েছিল প্রায় ৩০ কোটি টাকা। মেসির পর এবার ঢাকায় আসছেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। ফুটবল পাড়ায় গুঞ্জন এমনটাই।
সত্যি সত্যি রোনালদো ঢাকায় আসবেন কিনা সেটা পরের ব্যাপার। তবে বাফুফে ভবনে অনেকটা সরগরম এ বিষযটা নিয়ে। কিন্তু সমস্যাটা হলো আর্থিক। পর্তুগাল এবং আফ্রিকার অন্য আরেকটি দল আনতে বাফুফের চাই প্রায় ২৫ কোটি টাকা। এই বিপুল অর্থ কোথায় পাবে বাংলাদেশ ফুটবল ফেডারেশন? সে কথাই বললেন বাফুফে সভাপতি কাজী সালাহউদ্দিন,‘ হ্যাঁ, এমন একটা প্রস্তাব পেয়েছি। কিন্তু টাকার অঙ্ক অনেক বেশী। ১০-১২ কোটি টাকা হলে না হয় চেষ্টা চালানো যেত। তারপরেও স্পন্সর প্রতিষ্ঠানের কাছে আলোচনা করে দেখা যেতে পারে।’
২০১১ সালে আর্জেন্টিনা-নাইজেরিয়া ম্যাচটি সফলভাবে আয়োজনের পর বাফুফেকে প্রস্তাব দেওয়া হয়েছিল বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদকে ঢাকায় আনার। রাজিও ছিল বাফুফে। কিন্তু টাকার কারণে শেষ পর্যন্ত সেটা সম্ভব হয়ে ওঠেনি।
আর্থিক শঙ্কট বাফুফের নতুন নয়। টাকার অভাবে কোচদের বেতন দিতে পারছিলো না বাফুফে। এ অবস্থায় বানিজ্যিক ব্যাংকগুলো এগিয়ে আসে বাফুফের পাশে। তারা ২০ কোটি টাকা প্রদান করে বাফুফেকে। এই অবস্থায় ২৫ কোটি টাকা খরচ করে রোনালদোদের ঢাকায় আনা ‘গরীবের ঘোড়া রোগের’ মতই।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com