1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
শিরোনাম :
টেকনাফে চার ব্যবসা প্রতিষ্ঠানকে ৬৫ হাজার টাকা জরিমানা রঙ্গিখালী মিনি টমটম চালক সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠিত নাইক্ষ্যংছড়ি সীমান্তে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা মাদক পাচারকারী নিহত,ইয়াবা ও অস্ত্র উদ্ধার শিগগির জেলা ও মহানগর কমিটি ঘোষণা: কাদের করোনায় আরও ২৪ প্রাণহানি, নতুন শনাক্ত ১৫৪৫ স্বাস্থ্যবিধি মেনে কক্সবাজার জেলায় ২৯৯ মন্ডপে অনুষ্ঠিত হবে শারদীয় দুর্গোৎসব জলবায়ুর ন্যায্যতা ও লৈঙ্গিক ন্যায়বিচারের (Gender Justice) দাবিতে সমুদ্র সৈকতে পদযাত্রা (Walk for Survival) করেছে একশনএইড হচ্ছে না মাধ্যমিকের বার্ষিক পরীক্ষা, অ্যাসাইনমেন্টে মূল্যায়ন রামুতে পাহাড় কাটতে গিয়ে মাটি ধসে দুই জনের প্রাণহানি ইয়াবা ও জাল টাকাসহ ধরা পড়লো তিন রোহিঙ্গা

শহরের হাসপাতাল সড়কে ৬ ফার্মেসীকে জরিমানা

  • আপডেটের সময় : সোমবার, ২৪ আগস্ট, ২০১৫
  • ১০ দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :
কক্সবাজার শহরের হাসপাতাল সড়ক এলাকার ৬ ফার্মেসীকে ১৬ হাজার ৫০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেড আবু বকর ছিদ্দিকের নেতৃত্বে রবিবার বিকালে এ অভিযান পরিচালিত হয়।
কক্সবাজার ও বান্দরবানের দায়িত্বপ্রাপ্ত ওষুধ তত্ত্বাবধায়ক হোসাইন মো. ইমরান জানান, বিভিন্ন অভিযোগে বিসমিল্লাহ মেডিকেল হাউজ ৪ হাজার, ন্যাশনাল ফার্মেসী ৩ হাজার, লিলি সাইন্টিফিক ৩ হাজার, রামু মেডিকো ৩ হাজার, জনকল্যাণ ফার্মেসী ২ হাজার এবং আল-সামি মেডিকোকে দেড় হাজার টাকা জরিমানা করা হয়েছে।
তিনি বলেন, এসব ফার্মেসীর কোনটির বিরুদ্ধে ড্রাগ লাইসেন্স না থাকা, মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি, নিম্নমানের ও অনুমোদনহীন ওষুধ বিক্রির অভিযোগ রয়েছে। তাছাড়া এদের অনেকের ফার্মাসিস্ট নেই।
তবে ওষূধ তত্ত্বাবধায়ক এও বলেন, সরকার নিষিদ্ধ ৫১ প্রকারের ওষূধ কারোর কাছে পাওয়া যায়নি। ফার্মেসিকে ভেজালমুক্ত করতে আগামীতে এ অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com