1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

শহরে যুবকের ২ হাতের কব্জি কেটে নিল সন্ত্রাসী সিফাত ও আরফাত

  • আপডেটের সময় : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৫
  • ১০ দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :
কক্সবাজার শহরের পাহাড়তলী সাত্তার ঘোনা এলাকার ছৈয়দ আলম নামের এক যুবকের দুই হাতের কব্জি কেটে নিয়েছে স্থানীয় সন্ত্রাসী সিফাত ও আরফাত বাহিনী। শনিবার (১২ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। কব্জি হারানো ছৈয়দ আলম পাহাড়তলী সাত্তারঘোনা এলাকার আব্দু শুক্কুরের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, আহত অবস্থায় ছৈয়দ আলমকে রাস্তা থেকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। সেখানে অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন কর্তব্যরত চিকিৎসক। সূত্রে জানা যয়, দুপুর ১টার দিকে বাড়ি ফেরার পথে সাত্তারঘোনা এলাকায় সিফাত ও আরাফাতসহ ১০/১২ জন তার ওপর হামলা চালায়। তারা তাকে মারধর করে অস্ত্রের মুখে জিম্মি করে গভীর জঙ্গলে নিয়ে যায়। পরে সন্ত্রাসী সিফাত ও আরফাত বাহীনির আস্তানায় নিয়ে ধারালো কিরিচ দিয়ে তার দুই হাতের কব্জি কেটে নেয়। এতে তিনি অজ্ঞান হয়ে পড়লে আহত অবস্থায় তাকে রাস্তায় ফেলে যায় সন্ত্রাসীরা। ছৈয়দ আলম দাবি করেন, সব সময় এলাকায় সন্ত্রাসীদের বিরুদ্ধে অবস্থান নেওয়ার কারণে তার ওপর এ হামলা হয়েছে।
কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, এ ঘটনায় জড়িত সিফাত ও আরফাত শীর্ষ সন্ত্রাসী। তাদের আটক করতে অভিযান চলছে।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com