1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

শাহপরীরদ্বীপবাসীর পাশে এমপি বদি : নগদ টাকা ও ত্রাণ বিতরণ

  • আপডেটের সময় : রবিবার, ২ আগস্ট, ২০১৫
  • ৬০ দেখা হয়েছে

জসিম মাহমুদ, শাহপরীরদ্বীপ : 
ঘূর্ণিঝড় কোমেনের আঘাতে ক্ষতিগ্রস্থ টেকনাফ শাহপরীরদ্বীপের পানি বন্ধি মানুষকে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন উখিয়া-টেকনাফের সাংসদ আলহাজ্ব আবদুর রহমান বদি এমপি। ২ আগস্ট রবিবার সকাল ১০ টা থেকে বিকাল পর্যন্ত শাহপরীরদ্বীপের বিভিন্ন স্থানে তিনি শুকনো খবার বিতরণ করেন। এ সময় টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ জাফর আহমদসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের সর্বস্তরের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। সাংসদ আলহাজ্ব আবদুর রহমান বদি সকালে প্রায় ২ হাজার ৫শ মানুষের জন্য ছিড়া, গুড়, বিস্কিট, মেচ ও মোমবাতি প্যাকেট করে জালিয়া পাড়া সরকারী প্রাইমারী স্কুলের আশ্রয় কেন্দ্র, উত্তরপাড়া সরকারী প্রাইমারী স্কুলের আশ্রয় কেন্দ্র ও দক্ষিণপাড়া সরকারী প্রাইমারী স্কুলের আশ্রয় কেন্দ্রে শুকনো খাবার বিতরণ করেন। উল্লেখ্যঃ উখিয়া-টেকনাফ আসনের সরকার দলীয় সংসদ সদস্য আলহাজ আব্দুর রহমান বদি সম্পূর্ণ নিজস্ব উদ্যোগে শুকনো খবার বিতরণের পাশাপাশি বেশী ক্ষতিগ্রস্তদের জনপ্রতি ৫শ টাকা ও অন্যদের আড়াইশ টাকা করে নগদ অর্থ প্রদান করেন।
এদিকে শাহপরীরদ্বীপের সর্বস্থরের মানুষ সংসদ সদস্য আলহাজ আব্দুর রহমান বদির প্রতি স্থায়ী বেড়ীবাঁধ নির্মাণ করে দ্বীপকে বসবাস উপযোগি করার দাবী জানিয়েছেন।
অপরদিকে ২ আগষ্ট ঘূর্ণিঝড় কোমেনের আঘাতে ক্ষতিগ্রস্থ টেকনাফ উপজেলার শাহপরীর দ্বীপ, সাবরাং, পৌর এলাকার বিভিন্ন এলাকা পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্থ লোকদেরকে নিজের তহবিল থেকে নগদ অথর্, কাপড়, বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রেখে তিনি ক্ষতিগ্রস্থ লোকদেরকে বলেন সরকার ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ প্রতিটি পরিবারকে পূর্ণবাসনের ব্যবস্থা নিবে। এ ব্যাপারে প্রতিটি এলাকায় ক্ষতিগ্রস্থ পরিবারের তালিকা প্রণয়নের জন্য এলাকার জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও প্রশাসনকে নির্দেশ দেওয়া হয়েছে। যথা সময়ে আপনারা সরকার প্রদত্ত ত্রাণ সামগ্রী পেয়ে যাবেন।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com