1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

শিকলে বেঁধে নির্যাতন

  • আপডেটের সময় : শুক্রবার, ২৮ আগস্ট, ২০১৫
  • ৫২ দেখা হয়েছে

কক্সবাজার আলো ডেস্ক :
পটুয়াখালীর বাউফলে রাকিব (১০) নামের চতুর্থ শ্রেণীর এক স্কুল ছাত্রকে শিকল দিয়ে বেধে অমানবিকভাবে নির্যাতন করা হয়েছে। শুক্রবার সকাল সারে ১০টার দিকে বাউফল পৌর শহরের মোকলেস মার্কেটের ভিতর থেকে শিকল বাধা অবস্থায় শিশুটিকে উদ্ধার করেছে পুলিশ। শিশু  রাকিব নাজিরপুর ইউনিয়নের নিজ তাঁতেরকাঠী গ্রামের আ: খালেকের পুত্র এবং বাকলা তাঁতেরকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র।
স্থানীয়রা জানিয়েছেন, মোকলেস মার্কেটের গার্মেন্টস দোকানের কর্মচারী জুয়েলের খালাতো ভাই শিশু রাকিব তার মায়ের এক হাজার টাকা চুরি করে ৪ দিন আগে বাড়ি থেকে পালিয়ে আসে। আজ সকাল ৬ টার দিকে পাবলিক মাঠের কাছে একটি দোকান থেকে জুয়েল তাকে ধরে এনে ওই মার্কেটের কেয়ার টেকার খোকা মিয়ার সহযোগিতায় রাকিবের পেটে ও মাজায় শিকল দিয়ে বেধে সিঁড়ির সাথে তালা লাগিয়ে অমানুষিক নির্যাতন চালায়।
শিশু নির্যাতনের খবর পেয়ে বাউফল থানার দারোগা নাসিরের নেতৃত্বে পুলিশ ওই মার্কেট থেকে শিকল পরা অবস্থায় শিশুটিকে উদ্ধার করে এবং এর সাথে জড়িত গার্মেন্টর্স কর্মচারী জুয়েল ও মার্কেটের কেয়ার টেকার খোকা মিয়াকে গ্রেপ্তার করে। বাউফল থানার ওসি আ জ মো: মাসুদুজ্জামান বলেন, এ ঘটনায় আইগত ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com