শেড পরিচালিত ‘জরুরি পুষ্টি প্রকল্প’ এর উদ্যোগে ইংরেজি নববর্ষ উদযাপন

নিজস্ব প্রতিবেদক :
শেড কর্তৃক পরিচালিত ‘জরুরি পুষ্টি প্রকল্প’ এর উদ্যোগে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্যে দিয়ে ২০১৮ সালকে বিদায় জানিয়ে নতুন বর্ষবরণ উদযাপিত হয়েছে। উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন শেড ট্রেইনিং সেন্টারে পহেলা জানুয়ারী বিকাল ৩টায় উদযাপন অনুষ্ঠান শুরু হয়। জরুরি পুষ্টি প্রকল্পের সমন্বয়ক জিয়াউর রহমানের দেয়া উৎসাহ সঞ্চারকমূলক বক্তব্যের মধ্য দিয়েই অনুষ্টানের শুভ সূচনা হয়। প্রকল্প সমন্বয়ক জিয়াউর রহমান বলেন, “একটি কর্মমূখর বছরের সফল সমাপ্তিতে পুষ্টি টিম এগিয়ে গেল আরো একটি বছরের দিকে, আশাকরি এই ২০১৯ বর্ষটিও আপনাদের, আমাদের সকলের জন্য হয়ে উঠবে কর্মযজ্ঞময় ও সফলতায় ভরা”।
পুষ্টি প্রকল্পের ট্যাকনিক্যাল ম্যানেজার এমডি শাহজাহান কবির সুমন, লজিস্টিক ম্যানেজার শরিফাতুন্নেসা, সিনিয়র এডমিন ও ফাইনান্স অফিসার কমল কান্তি দাস, আই ওয়াই সি এফ সুপারভাইজার রাসেদুল ইসলাম, স্বাস্থ্য সমন্বয়ক আবুল কালাম স্ব-স্ব কর্ম পরিকল্পনা ও গেল বছরের অভিজ্ঞতা ভাগাভাগি করেন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মনিটরিং অফিসার, ট্যাকনিক্যাল অফিসারগণ, ও এস, এফ এফ সহ ৮ ওটিপির কর্মীগণ।
পরে প্রকল্প সমন্বয়ক জিয়াউর রহমান ও ট্যাকনিক্যাল ম্যানেজার এমডি শাহজাহান কবির সুমন কর্মীদের মধ্যে ফুল ও মিষ্টি বিতরণ করেন। শেড ও শেড’র প্রধান নির্বাহী পরিচালক মুহাম্মদ উমরার দীর্ঘায়ু কামনা করে অনুষ্টানের সমাপ্তি ঘোষণা করা হয়।

উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com