1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

সংবাদকর্মী আমিনুল কবিরের পিতার মৃত্যুতে কক্সবাজার আলো পরিবারের শোক

  • আপডেটের সময় : সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ৫৪ দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :
বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন কক্সবাজার জেলার সহসভাপতি, কক্সবাজার আলো ডটকম এর বার্তা সম্পাদক আমিনুল কবিরের শ্রদ্ধেয় পিতা মাওলানা মুহাম্মদ আলমগীর ইন্তেকাল করেছেন।
ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।
রবিবার (১০ অক্টোবর) ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মরহুমের জানাজার নামাজ (১১ অক্টোবর) সোমবার সকাল ১১টায় কক্সবাজার শহরের কেন্দ্রীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে।
মাওলানা মুহাম্মদ আলমগীর কক্সবাজার শহরের লাইট হাউস পাড়ার বাসিন্দা। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল (৫৬) বছর। স্ত্রী, পাঁচ ছেলে ও এক মেয়েসহ অনেক আত্মীয় সজন রেখে গেছেন। তিনি দীর্ঘদিন থেকে হৃদরোগসহ নানা রোগে ভোগছিলেন।
তার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন-বাংলাদেশ সরকার তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে আবেদিত অনলাইন নিউজ পোর্টাল কক্সবাজার আলো.কম এর উপদেষ্টা সম্পাদক মুহাম্মদ হাসানুর রশীদ, সম্পাদক ও প্রকাশক মুহাম্মদ শাহজাহান, নির্বাহী ও বার্তা প্রধান ছৈয়দ আলম। শোকবাণীতে কক্সবাজার আলো পরিবার মনে করেন-মাও: আলমগীর জেলার একজন বিশিষ্ট আলেমে দ্বীন, প্রাজ্ঞ রাজনীতিবিদ, শ্রমিকনেতা হিসেবে দেশ, জাতি ও ইসলামের পক্ষে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। দরিদ্র ও অধিকার বঞ্চিত শ্রমজীবী মানুষের অধিকার আদায়ে তিনি আমৃত্যু ভূমিকা রেখে গেছেন।
বিবৃতিতে আলো পরিবার মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকাহত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

এই বিভাগের আরও খবর
  • ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।
Site Customized By NewsTech.Com