সংযুক্ত আরব আমিরাতের শারজায় বাংলাদেশ সুপার মার্কেটের উদ্বোধন

বিশেষ প্রতিনিধি :
আমিরাতের শারজায় ১৩নং শিল্প এলাকায় শুভ উদ্ভোধন হল আরধ বাংলাদেশ সুপার মার্কেট।মরুর বুকে দেশী পণ্যের নির্ভরযোগ্য ব্যবসা প্রতিষ্ঠান। ফিতা কেটে শুভ উদ্বোধন করেন দুবাই ইন্টারন্যাশনাল সিটি জামে মসজিদের খতিব, ২০১৫ সালের দুবাইয়ের নির্বাচিত শ্রেষ্ঠ ঈমাম, বিশিষ্ট আরবি সাহিত্যিক ও ফেকাহবিদ টেকনাফ সমিতি -ইউএই এর সভাপতি ড. মাওলানা আব্দুস সালাম। দোয়া মোনাজাতের মাধ্যমে বিশ্বের সকল মুসলিমের শান্তি কামনা করা হয়। উদ্ভোবনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন দুবাই জুমাইরা মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ লোকমান, সাবেক ছাত্র নেতা আলী আহমদ, টেকনাফ সমিতির সহ সভাপতি আলী হুসাইন, অর্থ সম্পাদক মুহাম্মদ ইদ্রিস, সাংগঠনিক সম্পাদক রাশেদ উল্লাহ, জাফর আমীর ছৈয়দ আকবর, খালেদ নাসের, মুছা জাফর, কুতুবদিয়া সমিতির সভাপতি হাফেজ মাহমুদুল হক, হাফেজ কামাল হোসাইন , ঈছা জাফর, আব্দুর রহিম, মুহাম্মদ হুসাইন, নুরুল আলম, আমান উল্লাহ, আব্দুল আমিন, জাফর আলম সহ আরও অনেকে।
বাংলাদেশ সুপার মার্কেটের পরিচালনা ও ব্যবস্থাপনায় মুহাম্মদ শাহ জাহান, হিসাব রক্ষক উমর আলী ও সেলস এক্সিকিউটিভ আব্দুল্লাহ আলী।
প্রতিষ্ঠানের কর্নধাররা বলেন সততা ও নিষ্ঠার সাথে প্রবাসী বাংলাদেশীসহ সকলের সেবায় নিয়োজিত থাকবে এই প্রতিষ্ঠান। নিজেদের ব্যবসার পাশাপাশি দেশের মান সমুন্নত রাখব। দেশী পন্য সুলভমুল্যে ক্রয়ের জন্য প্রবাসীদের আমন্ত্রন জানান হয়।

উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com