1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

সচিবের গাড়ি থামিয়ে ইতিহাস সৃষ্টি করলেন এক ট্রাফিক কনস্টেবল

  • আপডেটের সময় : বুধবার, ১৯ আগস্ট, ২০১৫
  • ১০ দেখা হয়েছে

‘বিকেল সাড়ে ৩টা। নীলক্ষেত কাঁটাবন চৌরাস্তার মোড়ে প্রচণ্ড যানজট। যানজট সামলাতে মরিয়া হয়ে প্রচেষ্টা চালাচ্ছিলেন একজন ট্রাফিক সার্জেন্ট ও জনা দুয়েক ট্রাফিক কনস্টেবল। সিগন্যালের সবুজ বাতি জ্বলে ওঠার আগেই বাস, মাইক্রোবাস, মোটরসাইকেল ও রিকশার এগিয়ে যাওয়া নিয়ন্ত্রণ করতে সার্জেন্টকে হাতে মোটা লাঠি নিয়ে ছুটোছুটি করতে দেখা গেল। নীলক্ষেত মোড় থেকে আসা গাড়িগুলো তখন সোজা উত্তর দিকে হাতিরপুল ও পূর্ব দিকে শাহবাগ মোড়ের দিকে যাচ্ছিল।’ এভাবেই সাবলিল ভাষায় পুরো ঘটনাটি লিপিবদ্ধ করেন জাগো নিউজের বিশেষ সংবাদদাতা মনিরুজ্জামান উজ্জল। ঘটনাটি গত রোববারের।

আর এই সংবাদের নায়ক হলেন, ট্রাফিক সার্জেন্ট (এএসআই) অপূর্ব কান্তি মন্ডল। দেশব্যাপী পুলিশের কার্যক্রম নিয়ে সাধারণ মানুষের যে সচরাচর ধারণা তৈরি হয়, সেই ধারণাকে মিথ্যায় পরিণত করেছেন এই অপূর্ব কান্তি মন্ডল।

আর তা হলো, গত রোববার বিকেলে একজন সচিবের গাড়ি যানজট থেকে রক্ষা পেতে রাস্তার উল্টোপথে যাওয়ার সময় গাড়িটিকে থামিয়ে দেয় অপূর্ব। এসময় গাড়ির চালক ও কনস্টেবল সচিবের গাড়ি বলে পরিচয় দিলেও তিনি গাড়িটিকে পেছনে ফিরিয়ে যেতে বাধ্য করেন। তার এই ঘটনাটি পাশ থেকে প্রত্যক্ষ করছিলেন জাগো নিউজের বিশেষ সংবাদদাতা মনিরুজ্জামান উজ্জলসহ অসংখ্য মানুষ। এসময় এই প্রতিবেদক চোখের দেখা ঘটনাটি ধারণ করেন ক্যামেরাতেও। শুধু তাই নয় অপূর্বর এই সৎ সাহসিকতা দেখে সেখানে উপস্থিত লোকজনও তাকে বাহবা জানান।

বিকেলে অফিসে এসেই জাগো নিউজের এই প্রতিবেদক চোখের সামনে মনোমগ্ধকর সেই ঘটনার আক্ষরিক বর্ণনা করেন। এরপর তারই তোলা বেশ কয়েকটি ছবি দিয়ে সচিবের গাড়ির কনস্টেবলও সচিব শিরোনামে সংবাদ প্রকাশ করা হয়। নিউজটি প্রকাশের পর পাঠক হুমড়ি খেয়ে পড়ে জাগো নিউজে। অসংখ্য পাঠক নিউজে মতামত জানিয়ে অপূর্বকে ধন্যবাদ এবং তার সাহসিকতার প্রশংসা করেন।

অন্যদিকে জাগো নিউজের ইতিহাসে অর্পূবর এই সংবাদটি সবচেয়ে বেশি শেয়ারের এবং আলোচিত সংবাদে পরিণত হয়।

উৎসঃ   জাগোনিউজ

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com