1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

সন্তানের চাহিদা মেটাতে মা পর্নো ছবিতে

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০১৫
  • ৫২ দেখা হয়েছে

শীর্ষ নিউজ : বড়দিন উপলক্ষ্যে সন্তানের চাহিদা পূরণ করতে মেগান ক্লারা (২০) নামে এক মা পর্নো জগতে নাম লিখিয়েছেন। মেগান ক্লারার বাড়ি বৃটেনের হ্যাম্পশায়ারে পোর্টসমাউথে।

পর্নো ছবি করে যে অর্থ আয় করছেন তা দিয়ে এবারকার বড় দিনে ছেলের জন্য উপযুক্ত উপহার কিনতে পেরেছেন তিনি।

গত বছর তিনি তার ছেলেকে বড়দিনে যে উপহার দিয়েছিলেন তা নিয়ে ৫ বছর বয়সী অ্যাশটনের অভিযোগের অন্ত ছিল না। তার অভিযোগ ছিল, তার সহপাঠীরা কত্ত দামি দামি উপহার পায়।

মেগান ক্লারা সপ্তাহে ৮০ পাউন্ড আয়ের উপর নির্ভর করে সংসার চালাতেন। সেই অবস্থায় গত বছর তিনি অ্যাশটনকে একটি এ. স্কেচ, খেলনা ও নতুন কাপড় কিনে দেন। কিন্তু তাতে তার মন ভরে নি। ওইসব উপহার দেখে তার মুখে এক মলিনতা দেখতে পান ক্লারা।

তিনি বুঝে নেন অ্যাশটন খুশি হয় নি। তাই তিনি সিদ্ধান্ত নেন পর্নো ছবি করবেন। এতে প্রতিটি সিন থেকে আয় করবেন ৫০০ পাউন্ড। যাতে পরিবারকে নিয়ে একটি পাঁচ তারকা হোটেলে উদযাপন করতে পারেন বড়দিন। তিনি বলেছেন, গত বড়দিনে আমি যতটা পারি অর্থ জমা করেছি। তা দিয়ে অ্যাস্টনকে উপহার দিয়েছি। কিন্তু তাতে সন্তুষ্ট হতে পারে নি সে। তার সব সময়ই উচ্চ আকাঙ্খা। আমি যে উপহার তাকে দিয়েছি সে তাতে কখনোই খুশি হয় নি।

তার বন্ধুদের উপহার আমি দেখেছি। কিন্তু অত দামি উপহার দেয়ার সামর্থ আমার ছিল না। গত বছর অ্যাস্টনকে সব মিলিয়ে মোট ১০০ পাউন্ডের উপহার দিয়েছিলাম। এ বছর তার উপহারের মোট অংক ১৫০০ পাউন্ড। লোকজন মনে করেন তার ছেলেটি বখে গেছে। এ বিষয়ে ক্লারা বলেন, আসলে সে বখে যায় নি।

এখন শেষ পর্যন্ত তাকে চমৎকার উপহার দিতে পেরেছি। কারণ, আমি গ্লামার মডেলিং ও পর্নো ছবিতে অভিনয়কে বেছে নিয়েছি। আমি যা করি সব সময়ই সেই কাজকে সম্মান করি। এখন যেভাবে চাইবো আমি সেভাবেই অর্থ খরচ করবো।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com