1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. joaopinto@carloscostasilva.com : randaldymock :
  3. makaylabeaurepaire@1secmail.com : scotty7124 :
  4. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  5. syedalamtek@gmail.com : syedalam :
  6. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :

সাংবাদিক নেজাম বাপা’র জেলা কমিটির সহসভাপতি নির্বাচিত

  • আপডেটের সময় : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
  • ৭৮ দেখা হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি :

বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা)‘র কক্সবাজার জেলা কমিটির সহ সভাপতি নির্বাচিত হয়েছেন সাংবাদিক মোঃ নেজাম উদ্দিন। সাংবাদিক নেজাম জাতীয় দৈনিক খোলা কাগজ এর কক্সবাজার জেলা প্রতিনিধি হিসাবে কাজ করছেন। তিনি রামু উপজেলা গর্জনিয়া ইউনিয়ন ইন্জিনিয়ার মরহুম নুরুল হাকিম এর ছোট ছেলে নাইক্ষ্যংছড়ি হাজী এম,এ কালাম সরকারি কলেজের সহকারী অধ্যাপক মোঃ জসিম উদ্দিন এর ছোট ভাই ।

গত ২৫ ও ২৬ নভেম্বর কক্সবাজারের হোটেল দি প্রিন্সেস ২ দিন ব্যাপী সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপার) কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শরীফ জামিল।জেলা কমিটিতে সিনিয়র সাংবাদিক ফজলুল কাদের চৌধুরীকে সভাপতি সাবেক ছাত্র নেতা কলিম উল্লাহকে সাধারণ সম্পাদক ও এইচএম নজরুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে মোট ৩৭ সদস্য বিশিষ্ট বাপার জেলা কমিটি পূর্ণাঙ্গ করা হয়।
কমিটিতে অন্যান্য নির্বাচিত নেতৃবৃন্দ হলেন, সহ-সভাপতি সাইফুল ইসলাম চৌধুরী কলিম, কানন পাল, মোর্শেদুর রহমান খোকন, ইব্রাহিম খলিল মামুন, এডভোকেট আব্দুর রহিম, এডভোকেট আব্দু শুক্কুর, নুরুল আমিন ছিদ্দিক, আবু জাফর দিদার, অধ্যাপক আনোয়ারুল হক, সহ-সাধারণ সম্পাদক এম. জসিম উদ্দিন, কল্লোল দে চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক আজিম নিহাদ, অর্থ সম্পাদক সমীর পাল, দপ্তর সম্পাদক দোলন ধর, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম.এ আজিজ রাসেল, মহিলা বিষয়ক সম্পাদক ফাতেমা আলম লিপি, বন ও পরিবেশক বিষয়ক সম্পাদক ফয়সাল মাহমুদ, নদী ও জলবায়ু বিষয়ক সম্পাদক নাজমুল হক মিঠু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মংথেলা রাখাইন, সাংস্কৃতিক সম্পাদক সৌরভ দেব, আপ্যায়ন সম্পাদক ফাতেমা আক্তার শাহী, নির্বাহী সদস্য যথাক্রমে- অনিল দত্ত, মাসুদুর রহমান, ইসমাইল সাজ্জাদ, মাটিনটিন, ফাতেমা আক্তার মার্টিন, গাজী নাজমুল হক, পারভেজ মোশাররফ, আসাদুজ্জামান সাঈম, আব্দুল আজিজ রিপন, সুজন দাশ, আলমগীর চৌধুরী। নবনির্বাচিত কমিটি বাপাকে কক্সবাজার জেলায় একটি শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তুলে কক্সবাজারের পরিবেশ রক্ষায় অঙ্গীকারবদ্ধ হন।
২ বছরের জন্য উক্ত কমিটি গঠন করা হয়।

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com