সাংবাদিক হুমায়ুন দ্বিতীয় বারে মত মাঝিরকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত

মোঃ সাইদুজ্জামান সাঈদ
কক্সবাজারের রামু গর্জনিয়া ইউনিয়নের মাঝিরকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা পূর্ণাঙ্গ কমিটির নির্বাচন বুধবার (৩ জুলাই) সকাল ৯টায় সম্পন্ন হয়েছে।
নির্বাচনে ১১জন সদস্যের মধ্যে ১১জন সদস্য উপস্থিত থেকে ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও সহ-সভাপতি পদের নির্বাচন হয়। তবে গুরুত্বপূর্ণ এই দুই পদেই কেউ কারও প্রতিদ্বন্দ্বি ছিল না।
১১জন ভোটারের কন্ঠভোটে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বারের মত মাঝিরকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন সংবাদকর্মী এস এম হুমায়ুন কবির (এমপি প্রতিনিধি)। তিনি কক্সবাজার- ৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলের অত্যন্ত অস্তাবাজন ব্যাক্তিত্ব।
অপরদিকে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সহসভাপতি নির্বাচিত হয়েছেন অভিভাবক (নারী) সদস্য আলিয়া আক্তার। নির্বাচন শেষে নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত রির্টানিং কর্মকর্তা ও সহকারি উপজেলা শিক্ষা কর্মকর্তা আবু নছর মোহাম্মদ হাচ্ছান লিখিতভাবে সভাপতি ও সহসভাপতির নাম ঘোষণা করেন।
বিদ্যালয় ব্যবস্থাপনা পুর্ণাঙ্গ কমিটির অপর ৯টি পদে নির্বাচিত হয়েছেন দাতা ক্যাটাগরীতে সানাউল হক, জনপ্রতিনিধি ক্যাটাগরীতে স্থানীয় ইউপি সদস্য মনিরুল আলম, পদাধিকারবলে কমিটির সদস্য সচিব বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক, মাধ্যমিক উচ্চবিদ্যালয় প্রতিনিধি (শিক্ষানুরাগী) ক্যাটাগরীতে গর্জনিয়া উচ্চবিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সুকুমার বড়ুয়া, শিক্ষক প্রতিনিধি ক্যাটাগরীতে বিদ্যালয়ের সহকারি শিক্ষক তাসমিন জাহান লুৎফা, এমপি প্রতিনিধি (নারী) ক্যাটাগরীতে গোলজার বেগম, অভিভাবক ক্যাটাগরীতে (পুরুষ) পল্লী চিকিৎসক মোহাম্মদ আয়ুব, বদিউল আলম ও নারী ক্যাটাগরীতে সেতারা বেগম।
এদিকে নবনির্বাচিত কমিটির সদস্যরা বিজয় অর্জন করে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গৌরচন্দ্র দে ও গর্জনিয়া পুলিশ ফাঁড়ির দায়িত্বরত পরিদর্শক নুরুল আবছারের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় জুমছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ ইউনুছ পূর্ব বোয়াংখিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কিশোর বড়ুয়া, মৌলভিকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিদ্দিকুল আজাদ রাশেদ প্রমূখ উপস্থিত ছিলেন।
উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com