1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

সাংসদ-নায়ক ফারুক করোনায় আক্রান্ত

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ৩০ দেখা হয়েছে

কক্সবাজার আলো ডেস্ক :

কয়েক মাস আগে জ্বর-কাশি নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সারেং বউ খ্যাত অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। সে সময় তার করোনা পরীক্ষা হয়েছিল, কিন্তু রেজাল্ট নেগেটিভ আসে। এবার আর পার পেলেন না অভিনেতা। অদৃশ্য করোনা থাবা বসিয়েছে ফারুকের শরীরেও।

গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন নায়কের ভাতিঝি আসমা রূপা। তিনি জানান, সোমবার রাতে ফারুকের করোনা পরীক্ষার রেজাল্ট পজিটিভ এসেছে। চিকিৎসকের পরামর্শে তাকে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তার শারীরিক অবস্থা ভালো আছে।

এর আগে গত ১৮ আগস্ট জ্বর-ঠান্ডা নিয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছিলেন ফারুক। সেখানে তার করোনা টেস্ট হয়। তবে রেজাল্ট নেগেটিভ আসে। এরপর আটদিন চিকিৎসা করিয়ে ২৬ আগস্ট তিনি কিছুটা সুস্থ হয়ে বাসায় ফেরেন।

কিন্তু দুদিন না যেতেই তিনি আবার অসুস্থ হয়ে পড়েন। এরপর ২৯ আগস্ট তাকে আবার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। তার শরীরে নানা রকম সমস্যা বাড়তে থাকে। এরপর সেখানকার চিকিৎসকদের পরামর্শে গত ১৩ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য ফারুককে সিঙ্গাপুরে পাঠানো হয়।

সিঙ্গাপুরে গিয়ে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ‘মিয়াভাই’ খ্যাত এই অভিনেতা। সেখানে কিছু পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকরা জানান, ফারুক যক্ষ্ময় আক্রান্ত হয়েছেন। এরপর দেড় মাস চিকিৎসা করিয়ে সুস্থ হয়ে দেশে ফেরেন ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য। কিছুদিন না যেতে এবার হলেন করোনায় আক্রান্ত।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com