1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
সাংবাদিক ও গবেষক আজাদ মনসুরের বাবার মৃত্যুতে সাংবাদিক ইউনিয়নের শোক পঞ্চম দফায় দুইদিনে ভাসানচর গেল আরো ৪০২১ রোহিঙ্গা কক্সবাজারে নিজের মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন কারাদণ্ড করোনায় ২৪ ঘণ্টায় ৫ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৬১৪ : স্বাস্থ্য অধিদপ্তর দুদকের নতুন চেয়ারম্যান মঈনউদ্দীন আবদুল্লাহ জুভেন্টাসের জয়ের ম্যাচে রোনালদোর ইতিহাস সোনার দাম ভরিতে কমল ১ হাজার ৫১৬ টাকা আফগানিস্তানে ৩ নারী সাংবাদিককে গুলি করে হত্যা বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় কক্সবাজার জেলা ছাত্রলীগের আনন্দ র‍্যালি ঈদগাঁওতে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগে কলম বিরতি ও প্রতিবাদ সমাবেশ

সারা দেশের শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্রলীগের অব্যাহত সন্ত্রাসের প্রতিবাদে নগর উত্তর শিবিরের বিক্ষোভ সমাবেশ

  • আপডেটের সময় : সোমবার, ২১ ডিসেম্বর, ২০১৫
  • ৩৫ দেখা হয়েছে

ইসলামী ছাত্রশিবির চট্টগ্রাম মহানগরী উত্তর সেক্রেটারী সালাউদ্দিন মাহমুদ বলেন আওয়ামী সোনার ছেলেরা খুন,হত্যা.ধর্ষন, চাঁদাবাজি, টেন্ডারবাজি সহ বিভিন্ন অপকর্মের মাধ্যমে দেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানকে অস্থিতিশীল করে তুলেছে। তারা ছাত্র নামধারী অছাত্রদের হাতে অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র প্রদর্শনের মধ্য দিয়ে ছাত্র ছাত্রীদের মনে ভীতি সৃষ্টি করে নিজেদের আখের গোছাতে চাইছে। এরই ধারাবাহিকতায়  আদর্শিক লড়াইয়ে পরাজিত ছাত্রলীগ বহিরাগত মুখোশধারী চিহ্নিত সন্ত্রাসীরা বিজয় দিবসকে কলংকিত করতে চট্টগ্রাম কলেজ, মহসিন কলেজ ক্যাম্পাসে আয়োজিত অনুষ্ঠানে সাধারণ শিক্ষার্থীদের উপর সশস্ত্র হামলা চালিয়ে দীর্ঘদিন থেকে লালিত সুনাম, ঐতিহ্য, পড়ালেখার সুষ্ঠু পরিবেশ নস্যাৎ করার পায়তারা করছে।  আইন শৃঙ্খলা বাহিনীর উপস্থিতিতে ছাত্রলীগ নামধারী চিহ্নিত অস্ত্রবাজ সন্ত্রাসীরা সশস্ত্র হামলা করে ক্ষান্ত হয় নি কলেজের বিভিন্ন স্থাপনায় ভাংচুর, শিক্ষকদের লাঞ্চিত করে ছাত্রাবাসে ব্যাপক লুটতরাজ চালিয়েছে। তারা রাষ্ট্রযন্ত্রকে ব্যবহারের মাধ্যমে কলেজের অধ্যক্ষকে কয়েক ঘন্টা জিম্মি করে রেখে জোর পূর্বক ছাত্রাবাস বন্ধ করে দিতে বাধ্য করেছে। সে সাথে বিজয় দিবসের অনুষ্ঠানে যোগ দেয়া সাধারণ শিক্ষার্থীদের আইন শৃঙ্খলা বাহিনী আটক করায় তীব্র ক্ষোভ ও ঘৃণা প্রকাশ করে বলেন আইন শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত ব্যক্তিদের নির্লিপ্ততা ঐ সব সন্ত্রাসীদের কাজকে উৎসাহিত করেছে। রাষ্ট্রীয় এ সব বাহিনী তাদের সামনে বহিরাগত সন্ত্রাসীদের প্রকাশ্য অস্ত্রের ঝনঝনানি না দেখে উল্টো নিরীহ ছাত্রদের বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা দায়ের করেছে। তিনি অবিলম্বে কলেজে নৈরাজ্য সৃষ্টিকারীদের চিহ্নিত এ সকল সন্ত্রাসীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার আহ্বান জানিয়ে দ্রুত বন্ধ ছাত্রাবাস খুলে দেয়ার জোর দাবী জানান। একই সাথে শিক্ষাঙ্গন গুলোতে শিক্ষার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করার জোর দাবী জানান।
চট্টগ্রাম কলেজ, মহসিন কলেজ ও ইসলামী বিশ^বিদ্যালয় সহ দেশের অন্যান্য প্রতিষ্ঠানে ছাত্রলীগ নামধারী সন্ত্রাসীদের সশস্ত্র হামলা, নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদ ও বন্ধ ছাত্রাবাস খুলে দেয়ার দাবীতে চট্টগ্রাম মহানগরী উত্তর শিবিরের বিক্ষোভ মিছিলোত্তর সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি আজ (২১/১২/’১৫) এসব কথা বলেন। শিবির নেতা সালেহ রায়হানের পরিচালনায় এতো আরো বক্তব্য রাখেন তৌহিদুল ইসলাম, এম.রহমান,  এইচ এম রাশেদ, মামুন বিন মফিজ, এম আর সোহেল, কামাল কুতুবী, এস এম আমান প্রমুখ। শিবির নেতারা কলেজ, বিশ^বিদ্যালয়ের দীর্ঘ দিনের লালিত শিক্ষার সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে যথার্থ ভূমিকা পালনে সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান।

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com