1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

সালমানের সরলতা ফিরিয়ে আনবে বজরঙ্গি ভাইজান

  • আপডেটের সময় : বুধবার, ১৫ জুলাই, ২০১৫
  • ১০১ দেখা হয়েছে
বিনোদন ডেস্ক : এর আগের বেশ কয়েকটি সিনেমায় বলিউডের ম্যাচো হিরো সালমানের অ্যাংগ্রি ইয়ং ম্যানের ইমেজ দেখা গেছে রুপোলি পর্দায়। ম্যায়নে প্যায়ার কিয়া-র সেই সহজ সরল প্রেম হারিয়ে গিয়েছিল চুলবুল পান্ডের আড়ালে। আগামী সিনেমা বজরঙ্গি ভাইজান এবং প্রেম রতন ধন পায়ো-তে সেই সহজ সরল ইমেজে দেখা যাবে সল্লুকে। এ কথা নিজে জানিয়েছেন সালমান। সাংবাদিকদের সালমান বলেছেন, আমি সিনেমার জন্য খুব একটা প্রস্তুতি নিইনি.. বজরঙ্গি ভাইজান-এ অনেক দায়িত্ববোধ ও সরলতার প্রয়োজন ছিল, যা আমি হারিয়ে ফেলেছিলাম। বজরঙ্গি ভাইজান ও প্রেম রতন ধন পায়ো -দুটো সিনেমাতেই আমার নিষ্ঠা ও সরলতা ফিরে এসেছে।
সাম্প্রতিক অতীতে দবাং, এক থা টাইগার, কিক-এর মতো বক্স অফিসে হিট সিনেমাগুলিতে দেখা গিয়েছে দাপুটে সালমানকে। ৪৯ বছরের এই অভিনেতা বজরঙ্গি ভাইজান সিনেমায় ভগবান হনুমানের ভক্তের ভূমিকায় অভিনয় করেছেন। কবির খানের এই ছবিতে করিনা কপূর, নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং শিশু শিল্পী হর্ষালি মালহোত্রকে দেখা যাবে। এই সিনেমার অধিকাংশ শ্যুটিং হয়েছে কাশ্মীরে। সালমান ভূস্বর্গের বন্দনায় মুখরও হয়েছিলেন।
এবারও তিনি বলেছেন, কাশ্মীর শ্যুটিংয়ের অভিজ্ঞতা অসাধারণ। অপূর্ব সুন্দর প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর কাশ্মীর। আমাদের দেশেই এত সুন্দর জায়গা রয়েছে। কিন্তু সেখানে আমরা শ্যুটিং করি না। এটা খুবই পরিতাপের। কয়েকটি সিনেমার শ্যুটিং সেখানে হয়েছে। কাশ্মীরে কত শ্যুটিং হয়েছে তা কোনও ব্যাপারই নয়। কাশ্মীরকে তো সব সময়ই অসাধারণ ও সুন্দর লাগবে। করিনাও বজরঙ্গি ভাইজান-র সাফল্যের ব্যাপারে আশাবাদী। আগামী শুক্রবারই মুক্তি পাচ্ছে সিনেমাটি।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com