1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

সাহিত্য একাডেমীর সভায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত : গল্পকার ইকবালের মৃত্যুতে শোক প্রকাশ

  • আপডেটের সময় : বুধবার, ১৯ আগস্ট, ২০১৫
  • ২৫ দেখা হয়েছে

বার্তা পরিবেশক :
কক্সবাজার সাহিত্য একাডেমীর কার্যনির্বাহী পরিষদের মাসিক সভা আজ ১৯ আগস্ট বুধবার বিকালে একাডেমীর অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়। একাডেমী সভাপতি জনাব মুহম্মদ নূরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এসব সিদ্ধান্তের মধ্যে রয়েছে একাডেমীর জীবন সদস্য ও সাধারণ সদস্যদের পরিচিতিমূলক আইডি কার্য প্রদান, একাডেমীর সদস্যদের পরিচিতিসহ একটি বুকলেট প্রকাশ, একাডেমীর কার্যক্রমকে শিক্ষা প্রতিষ্ঠান কেন্দ্রিক আরো জোরদার করা এবং স্কুল কলেজের ক্ষুদে লিখিয়েদের লেখা নিয়ে ‘কিশোর সংলাপ’ প্রকাশ করা।
সভায় একাডমীর সহ-সভাপতি ও কক্সবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. নাছির উদ্দিন, সাধারণ সম্পাদক রুহুল কাদের বাবুল, সহকারী সাধারণ সম্পাদক জহির ইসলাম, অর্থ সম্পাদক মোহাম্মদ আমিরুদ্দীন, মহিলা ও শিশু বিষযক সম্পাদক শামীম আকতার, নির্বাহী সদস্য ও কক্সবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সোহেল ইকবাল, তৌহিদা আজিম, মিজানুর রহমান সিকদার ও নূরুল আলম হেলালী উপস্থিত ছিলেন।
সভায় কুতুবদিয়ার বাসিন্দা গল্পকার মোহাম্মদ ফেরদাউস কবির ইকবালের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়। সাথে সাথে মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করা হয়। মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া ও বিশেষ মুনাজাত করা হয়। একাডেমীর সহকারী সাধারণ সম্পাদক জহির ইসলাম দোয়া অনুষ্ঠান পরিচালনা ও মুনাজাত করেন।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com