সিটি পাবলিক স্কুল ও জেলা কিন্ডার গার্টেন এসোসিয়েশন বৃত্তি প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের নগদ অর্থ সনদ বিতরণী অনুষ্ঠান

মোঃ সাইদুজ্জামান সাঈদ : 
কক্সবাজার সিটি পাবলিক স্কুল কর্তৃক আয়োজিত বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক  মোঃ শাহাব উদ্দিন এর সভাপতিত্বে  বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের  নগদ অর্থ ও সনদ পত্র বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।
অনুষ্ঠানের কোরআন তেলোওয়াত করেন অত্র স্কুলের ছাত্র আরফাতুল ইসলাম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ মোঃ লোকমান হাকিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-পরিচালনা পরিষদের সদস্য শাহ আবু বক্কর সৈকত, কালচারাল একাডেমির পরিচালক জয়নাল আবেদীন প্রমূখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বৃত্তি প্রাপ্ত  ছাত্র-ছাত্রী তাদের অভিভাবক এবং শিক্ষক-শিক্ষীকাদেরকে ধন্যবাদ জ্ঞাপন করেন। আরো বলেন-ছাত্র-ছাত্রীদের এই সাফল্য ধরে রাখতে অভিভাবকদের আরো বেশি সহযোগীতা করতে হবে। “পরিশ্রম সাফল্যের চাবিকাঠি” এটা প্রত্যেক শিক্ষার্থীর অন্তরে গেঁথে দিতে হবে। আগামী শিক্ষাবর্ষ থেকে সপ্তম শ্রেণীতে ছাত্র/ছাত্রীদের ভর্তি ও ক্লাসরুম বৃদ্ধির ঘোষণা দেন।
স্কুলের প্রধান শিক্ষক বলেন আমাদের স্কুল থেকে প্রথম বছরে বৃত্তি পরীক্ষা দিয়ে ৬ জন শিক্ষার্থী সাফল্য অর্জন করেছে। ভবিষ্যৎ এ আরো বেশি সাফল্যের জন্য সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন। শিক্ষক জনাব আবু তালেবের পরিচালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন আনোয়ার উল্লাহ, মোকাররমা।অনুষ্ঠান শেষে পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের অভিভাবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com