1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

সুন্দরী মেয়েদের সঙ্গে সেলফি তুলতে ভালো লাগে: এরশাদ

  • আপডেটের সময় : শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৫
  • ২২ দেখা হয়েছে
শীর্ষ নিউজ :
সুন্দরী মেয়েদের সঙ্গে সেলফি তুলতে খুব ভালো লাগে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত ৮৫ বছর বয়সী হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি যেখানেই যান না কেন মেয়েরা এসে তার সঙ্গে সেলফি তুলে বলেও উল্লেখ করেন তিনি। বেসরকারি একটি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে এসব কথা বলেন এরশাদ।
দেশের বর্তমান রাজনীতির প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে এরশাদ বলেন, রাজনীতির অবস্থা খুবই খারাপ। আগে রাজনীতিকরা দেশ কন্ট্রোল করতো আর এখন ছাত্ররা দেশ কন্ট্রোল করে। মানবিক মূল্যবোধের অবক্ষয়ের কারণে ছাত্রদের কাছে শিক্ষকরা লাঞ্ছিত হচ্ছে। একজন ছেলে মোবাইল চুরি করেছে বলে তাকে মেরে ফেলা হচ্ছে। দেশে যেনো কোনো আইন নেই। যে যেভাবে পারছে; সে সেভাবে অপরাধ করে যাচ্ছে। তাই মনে করি মানুষের মধ্যে যতোদিন মূল্যবোধ সৃষ্টি না হবে ততোদিন দেশের মানুষ শান্তিতে থাকতে পারবে না।

সেলফি তুলতে ভালো লাগে কিনা এমন এক প্রশ্নের জবাবে এরশাদ বলেন, হ্যাঁ, সেলফি তুলতে আমার ভালো লাগে। বিশেষ করে সুন্দরী মেয়েদের সঙ্গে সেলফি তুলতে আমার খুব ভালো লাগে। যেখানেই আমি যাই না কেনো মেয়েরা আমার সঙ্গে সেলফি তুলে। আমারও বেশ ভালো লাগে। ব্যাপারটা উপভোগ করি। বিয়ে বাড়িতে গিয়েও অনেক ছবি ও সেফলি তুলেন বলেও জানান তিনি।
সবসময় হালফ্যাশনে চলতে পছন্দ করা এরশাদ এই বুড়ো বয়সেও কিভাবে এতো সুন্দর থাকে এমন এক প্রশ্নের জবাবে বলেন, রুটিন মাফিক জীবন-যাপন করি তাই হয়তো।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com