1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

সেন্টমার্টিন থেকে টেকনাফ বাংলা চ্যানেল ম্যারাথন সাঁতার ২৫ ডিসেম্বর

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০১৫
  • ৩৫ দেখা হয়েছে

কক্সবাজার আলো ডেস্ক :
২৫ ডিসেম্বর অনুষ্ঠিত হচ্ছে ওয়ালটন প্রেজেন্টস বাংলা চ্যানেল ম্যারাথন সাঁতার। এভারেস্ট একাডেমির আয়োজনে, বাংলা চ্যানেলের আবিষ্কারক মরহুম কাজী হামিদুল হকের (১৯৪৯-২০১৩) স্মরণে আয়োজিত এই ম্যারাথন সাঁতারে এবার ৬ জন সাতারু বাংলা চ্যানেল পাড়ি দেবেন।
সেন্টমার্টিন থেকে টেকনাফ পর্যন্ত ১৬.১ কিলোমিটার বাংলা চ্যানেল ম্যারাথন সাঁতারে এবার অংশ নিবেন—সামসুজ্জামান আরাফাত (প্রথমবার), মনিরুজ্জামান (চতুর্থবার), পারভেজ রশিদ, লিটন সরকার (দশমবার), ফজলুল কবির (দশমবার) ও শাহাদাত পাশা (প্রথমবার)। ৫ ঘণ্টার মধ্যে বাংলা চ্যানেল সাঁতরানোর পরিকল্পনা রয়েছে তাদের।
সোমবার এ বিষয়ে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন—ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন), এভারেস্টজয়ী মুসা ইব্রাহীম, এভারেস্ট একাডেমির প্রধান নির্বাহী কর্মকর্তা রাফাহ উদ্দিন সিরাজীসহ অন্যান্যরা।
এক বক্তব্যে ইকবাল বিন আনোয়ার (ডন) বলেছেন, ‘বাংলা চ্যানেল পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারের মধ্যে। এই ধরনের ম্যারাথন সাঁতারে বিদেশিদের সম্পৃক্ত করা গেলে অনেক ভাল হয়। দেশকে আরও ভালভাবে প্রমোট করা যায়। আমি এই আয়োজনের সাফল্য কামনা করছি।’
ব্রজেন দাশ ইংলিশ চ্যানেল জয় করে গৌরব অর্জন করেছিলেন। ইংলিশ চ্যানেলের আদলে বাংলা চ্যানেল শুরু হয়েছে প্রায় ১০ বছর যাবৎ। এই প্রতিযোগিতার ইভেন্ট পার্টনার ওয়ালটন গ্রুপের ব্র্যান্ড মার্সেল।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com