1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

সৌদি আরবে এ পর্যন্ত ৭ বাংলাদেশী হজযাত্রীর ইন্তেকাল

  • আপডেটের সময় : শনিবার, ২৯ আগস্ট, ২০১৫
  • ১০ দেখা হয়েছে

কক্সবাজার আলো ডেস্ক :
হজ করতে গিয়ে এ পর্যন্ত সৌদি আরবে মোট সাতজন বাংলাদেশী হজযাত্রী মারা গেছেন। এদের মধ্যে মক্কায় পাঁচজন ও মদিনায় দু’জন। ধর্ম মন্ত্রণালয় এদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে।
গত ১৬ আগষ্ট বাংলাদেশ থেকে হজ ফ্লাইটে হজযাত্রী যাওয়া শুরু হয়। শুক্রবার রাত ৩টা পর্যন্ত ৪৩ হাজারর ৮৭৫ জন বাংলাদেশী হজযাত্রী সৌদি আরব পৌঁছান। এর মধ্যে সরকারি ব্যবস্থাপনার দুই হাজার ৩৮৪ জন এবং বেসরকারি ব্যবস্থাপনার ৪১ হাজার ৪৯১ জন। ১১৫টি ফ্লাইটে এসব হজযাত্রী সৌদি আরব যান। আগামী ১৭ সেপ্টেম্বর পর্যন্ত হজ ফ্লাইট চলবে। বাংলাদেশ থেকে মোট এক লাখ এক হাজার ৭৫৮ জন হজে যাওয়ার কথা রয়েছে। চাঁদদেখা সাপেক্ষে আগামী ২২ সেপ্টেম্বর পবিত্র হজ পালিত হবে।
৭ জনের ইন্তেকাল
সর্বশেষ ২৭ আগষ্ট বৃহস্পতিবার যশোর জেলার মোহাম্মদ আতিয়ার রহমান (৭৭) পবিত্র মক্কা আল মুকাররমায় ইন্তেকাল করেন। তার পাসপোর্ট নম্বর বি এ০৯৮৬৩৭৮। তিনি পটুয়াখালী ট্যুরস অ্যান্ড ট্রাভেলস এর মাধ্যমে গত ২২ আগষ্ট সৌদি এয়ারলাইন্স এ সৌদি আরব যান।

গত ২৬ আগষ্ট নওগাঁ জেলার মোহাম্মদ আফজাল হোসাইন (৭৯) পবিত্র মদিনা আল মুনাওয়ারায় কিং ফাহাদ হাসপাতালে ইন্তেকাল করেন। তার পাসপোর্ট নম্বর বি ই০৭৫০৫৪২। তিনি আল মাহমুদিয়া ট্রাভেলস এর মাধ্যমে সৌদি আরব গিয়েছিলেন।

গত ২৩ আগষ্ট কুমিল্লা জেলার মোঃ গাজী রহমান (৭৭) পবিত্র মক্কা আল মুকাররমায় ইন্তেকাল করেন। তিনি এ বছর এভিয়েনা ট্রাভেল্স এন্ড ট্যুরস এর মাধ্যমে সৌদি আরব গিয়েছিলেন। তার পাসপোর্ট নম্বর বি ই০৩১৮৯৯৭। তিনি ২০ আগষ্ট সৌদি এয়ারলাইন্স এ সৌদি আরব যান।

২৩ আগষ্ট শেরপুর জেলারন মোহাম্মদ কাজিম উদ্দিন ( ৫৯), পাসপোর্ট নম্বর ০৪৩২৯২৫। তিনি বার্ধক্যজনিত রোগে রোগে ইন্তেকাল করেন। গ্রিণ ইন্টারন্যাশনাল ট্রাভেলস এর মাধ্যমে হজে গিয়েছিলেন। ১৯ আগষ্ট সৌদি এয়ার লাইন্সে তিনি যান।

২০ আগষ্ট কুমিল্লা জেলার শফিকুল ইসলাম (৬৫) পবিত্র মক্কা আল মুকাররমায় ইন্তেকাল করেন। তার পাসপোর্ট নম্বর বি ই০৬৫৫০৯৪।
তিনি খন্দকার ব্রাদার্স ট্রাভেলস এর মাধ্যমে গত ১৯ আগষ্ট বাংলাদেশ বিমানযোগে সৌদি আরব যান।

২০ আগষ্ট দিনাজপুর জেলার মোঃ আম্বর আলী (৫২) পবিত্র মদিনা আল মুনাওয়ারায় সড়ক দুর্ঘটনায় ইন্তেকাল করেন। তিনি এ বছর সরকারি ব্যবস্থাপনায় সৌদি আরব গিয়েছিলেন। তার পাসপোর্ট নম্বর বি ই০২৪৬১৫৯।

গত ১৮ আগষ্ট ঢাকা জেলার মীর লিয়াকত আলী (৬১) পবিত্র মক্কা আল মুকাররমায় ইন্তেকাল করেন। তিনি এ বছর তাজ ট্রাভেল্স এন্ড ট্যুরস (১২৬০) এর মাধ্যমে সৌদি গিয়েছিলেন। তার পাসপোর্ট নম্বর বি এফ০২৫৮৫২০।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com