1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
শিরোনাম :
সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী গ্রেপ্তার লাইফ সাপোর্টে ব্যারিস্টার রফিক-উল হক টেকনাফে চার ব্যবসা প্রতিষ্ঠানকে ৬৫ হাজার টাকা জরিমানা রঙ্গিখালী মিনি টমটম চালক সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠিত নাইক্ষ্যংছড়ি সীমান্তে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা মাদক পাচারকারী নিহত,ইয়াবা ও অস্ত্র উদ্ধার শিগগির জেলা ও মহানগর কমিটি ঘোষণা: কাদের করোনায় আরও ২৪ প্রাণহানি, নতুন শনাক্ত ১৫৪৫ স্বাস্থ্যবিধি মেনে কক্সবাজার জেলায় ২৯৯ মন্ডপে অনুষ্ঠিত হবে শারদীয় দুর্গোৎসব জলবায়ুর ন্যায্যতা ও লৈঙ্গিক ন্যায়বিচারের (Gender Justice) দাবিতে সমুদ্র সৈকতে পদযাত্রা (Walk for Survival) করেছে একশনএইড হচ্ছে না মাধ্যমিকের বার্ষিক পরীক্ষা, অ্যাসাইনমেন্টে মূল্যায়ন

স্বপ্নযাত্রায় বাংলাদেশ শ্লোগান নিয়ে আসছে ‘আলোকিত সময়’  উদ্ধোধন করলেন অর্থ ও পরিকল্পনা প্রতি মন্ত্রী

  • আপডেটের সময় : সোমবার, ৩ অক্টোবর, ২০১৬
  • ৯ দেখা হয়েছে
সংবাদ বিজ্ঞপ্তি:
‘স্বপ্নযাত্রায় বাংলাদেশ’ এই শ্লোগানকে ধারণ করে চলতি মাসেই বাজারে আসছে আমাদের আলোকিত সময়। সম্পূর্ণ নতুন আঙ্গিকে ১২ পৃষ্ঠার একটি জাতীয় এই দৈনিকের প্রকাশক-সম্পাদক, ভারপ্রাপ্ত সম্পাদক, ব্যবস্থাপনা সম্পাদকসহ সকল সংবাদ কর্মীরা সারাদেশে সকল স্তরের মানুষের আঙ্গিনায় পৌঁছানোর সকল প্রস্তুত সম্পূর্ণ করেছে।
ইতোমধ্যে ৯০ সংখ্যা পত্রিকা প্রকাশ করে একটা অবস্থান তৈরি করেছেন আলোকিত সময় কর্তৃপক্ষ। এ উপলক্ষে গতকাল (২ অক্টোবর) রাজধানীর ১৪৬/২ নিউ বেইলী রোডস্থ কার্যালয়ে  বর্ণাঢ্য এক অনুষ্ঠানের আয়োজন করে আলোকিত সময় কর্তৃপক্ষ।
অনুষ্ঠানের শুভ উদ্ধোধন  করেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান, ফিঁতা কেটে ‘ আলোকিত সময়’-এর স্বপ্ন যাত্রার শুভ কামনা করেন তিনি। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আলোকিত সময়-এর যাত্রা শুভ হোক। অনেক ভালো ভালো সংবাদ প্রকাশ করা হয়েছে। দেখে খুব ভালো লাগলো। বাজারে টিকে থাকা এখন অনেক কষ্টসাধ্য হলেও, আশা করবো আলোকিত সময় যেন ভালোভাবেই টিকে থাকে।’
দুপুর ২টা ২০মিনিটে অনুষ্ঠানে অংশ নেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান। তিনি আলোকিত সময়ের স্বপ্নযাত্রাকে স্বাগত ও সফলতা কামনা করেন। প্রকাশক সম্পাদকসহ পত্রিকার কর্মরত সাংবাদিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। আমাদের আলোকিত সময় নিয়ে প্রতিমন্ত্রী আশাবাদ প্রকাশ করেন। প্রতিমন্ত্রীর কাছে পত্রিকার কপি তুলে দেন  আলোকিত সময়ের প্রকাশক ও সম্পাদক কে এন এন লিংকু। ভারপ্রাপ্ত সম্পাদক করিম আহমদ, ব্যবস্থাপনা সম্পাদক অঞ্জন দাস আমন্ত্রিত অতিথিদের স্বাগত  জানান। কর্মরত সাংবাদিক ও কর্মচারীদের মধ্যে এক উৎসাহ-উদ্দীপনা ছড়িয়ে পড়ে। বেলুন ও ব্যানার দিয়ে বর্ণিল সাজে সাজানো হয় পুরো আলোকিত সময়ের কার্যালয়। প্রতিমন্ত্রী আমাদের আলোকিত সময়ের বেশ কয়েকটা প্রতিবেদন পড়েন এবং তার ভূয়সী প্রশংসা করেন। প্রতিমন্ত্রীকে প্রকাশক ও সম্পাদক পত্রিকার থেকে ক্রেস্ট প্রদান করেন।
ইসহাক ফারুকী
ফিচার সম্পাদক
দৈনিক আলোকিত সময়

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com