1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

সড়ক পরিবহন ফেড়ারেশন এর শ্রমিকনেতা নামধারী শ্রমিকদের রক্তপিপাশুদের প্রতিহত করার আহবান

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০১৫
  • ১৫ দেখা হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি :
পৌর শ্রমিক লীগের নেতাকর্মীদের উপর জমায়াত শিবিরের লালিত শ্রমিকনেতা নামধারী সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে
জাতীয় শ্রমিক লীগ পৌর শাখার বিপ্লবী শ্রমিক নেতা ও সংগঠকদের নিয়ে জরুরী সভা আজ বিকাল ৪টায় কক্সবাজার জেলা আওয়ামী লীগ কার্যলয়ে পৌর শ্রমিকনেতা এইচ,এম নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় জাতীয় শ্রমিক লীগ কক্সবাজার জেলা সভাপতি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি ও জাতীয় পরিষদ সদস্য এড.হাবিবুর রহমান,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি জহিরুল ইসলাম,প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনসারী উপস্থিত ছিলাম।
এসময় অন্যানদের উপস্থিত ছিলেন সদর উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোঃআব্দূল্লাহ,পৌর শ্রমিক লীগনেতা সাইফুল ইসলাম বাবু,নাজমুল ইসলাম খোকা,এম ওসমান গনী,হুমায়ন কবির সূয্য,মোকিত,পূবন,মাঈন উদ্দিন, ওমর ফারুক মিন্টু,রিপন,সাহেদ,লিটন সহ শহর শ্রমিক লীগ নেতৃবৃন্দ। উক্ত সভায় শ্রমিক লীগ নেতৃবৃন্দের উপর সন্ত্রাসী হামলায় তীব্র নিন্দা ও ক্ষোভ জানানো হয়। অভিলম্বে দোষীদের দ্রুত গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানানো হয়,অন্যতায় জাতীয় শ্রমিক লীগ কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবে হুশিয়ারী উচ্চারন করেন।
নেতৃবৃন্দরা আরো বলেন, মামলা হামলা করে জাতীয় শ্রমিক লীগ নেতাকর্মীদের দমন করা যাবে না বলেও মন্তব্য করেন। উল্লেখ্য কক্সবাজার জেলা অটো রিক্সা টেম্পো সিএনজি সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের জাতীয় শোক সভার প্রস্তিতি মুহুত্বে উক্ত সংগঠনের বিএনপি জামায়াত সমর্থিত শ্রমিকনেতা নামধারী সন্ত্রাসীদের হামলায় গুরুত্বর আহত হয়। কতিপয় সড়ক পরিবহন ফেড়ারেশন এর শ্রমিকনেতা নামধারী শ্রমিকদের রক্তপিপাশুরা যারা বিভিন্ন শ্রমিক সংগঠনে নানা ইসূ সৃষ্ঠি করে মামলা দিয়ে জর্জরিত লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছেন শ্রমিক সংগঠন গুলোর অধিকার বঞ্চিত করে নির্বাচন থেকে দূরে রাখার চেষ্টা করছেন এসব নেতাদের সাবধান করে বলছি আপনাদের ষড়যন্ত প্রতিহত করতে সেই সকল বঞ্চিত শ্রমিকদের সাথে জাতীয় শ্রমিক লীগ রাজপথে আছে থাকবে।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com