1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
শিরোনাম :
ঈদগাঁওতে অবৈধ গ্যাস সিলিন্ডারের গুদামে ভয়াবহ বিস্ফোরণ : দগ্ধ ২ করোনার অ্যান্টিজেন পরীক্ষায় প্রস্তুত ১০ জেলা লালদিঘী পাড় মসজিদের শুভ উদ্বোধন ও ২৬ জন মুচিকে স্থায়ী দোকান দিলো কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ ইসলামাবাদে হাতির পালের বসতবাড়ী ভাংচুর: চরম আতংকে এলাকাবাসী হিমছড়ি পাহাড়ের সিঁড়ি থেকে পড়ে কিশোরের মৃত্যু প্রথম ধাপে ভাসানচরে পৌঁছেছে ১৬৪২ রোহিঙ্গা একদিনে আরও ২৪ মৃত্যু, নতুন শনাক্ত ২২৫২ কর্ণফুলী নদী হতে রোহিঙ্গা ভর্তি ৭টি জাহাজ ভাসানচরের পথে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে আসাদুজ্জামান নূর করোনা ভ্যাকসিনকে ‌‘বিশ্ব জনপণ্য’ বিবেচনার আহ্বান প্রধানমন্ত্রীর

হবিগঞ্জে ২ গ্রামবাসীর সংঘর্ষে নিহত ২

  • আপডেটের সময় : রবিবার, ১৯ জুলাই, ২০১৫
  • ২২ দেখা হয়েছে

এম.এ.সাবলু হৃদয়, সিলেট :
হবিগঞ্জের লাখাই উপজেলার তেঘরিয়া ও সিংহ গ্রামের বাসিন্দাদের মধ্যে সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন উভয়পক্ষের ৫০ জন। রবিবার সকালে সিংহ গ্রামে এ সংঘর্ষ হয়। নিহতরা হলেন,সিংহ গ্রামের সাইদ মিয়ার ছেলে বকুল মিয়া (৩০) ও একই গ্রামের কদম আলী (৬০)।
স্থানীয়রা জানান, শুক্রবার বিকেলে ফল বিক্রি নিয়ে তেঘরিয়া গ্রামের মলাই মিয়ার সঙ্গে সিংহ গ্রামের আফজাল মিয়ার বাকবিত-া হয়। একপর্যায়ে উভয় গ্রামের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। এর জের ধরে রবিবার সকালে তেঘরিয়া গ্রামের লোকজন সিংহ গ্রামের বাসিন্দাদের ওপর হামলা চালান। এতে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে সিংহ গ্রামের বকুল ও কদম আলীসহ দুইপক্ষের বেশ কয়েকজন আহত হন। এ অবস্থায় তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দেড়টার দিকে আহতদের মধ্যে বকুল ও কদম আলী মারা যান। হবিগঞ্জের এএসপি সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com