1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

হান্নান শাহ’র মৃত্যুতে সৌদি আরবস্থ কক্সবাজার জেলা প্রবাসী বিএনপির শোক

  • আপডেটের সময় : শনিবার, ১ অক্টোবর, ২০১৬
  • ১৪ দেখা হয়েছে

 

প্রেসবিজ্ঞপ্তিঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির স্থায়ী কমিটির সদস্য, বিএনপির দুঃসময়ের কান্ডারি ও সাহসী রাজনৈতিক যোদ্ধা বিগ্রেডিয়ার জেনারেল (অব.) হান্নান শাহের মৃত্যুতে গভীর সমবেদনা ও শোক প্রকাশ করেছে সৌদি আরবস্থ কক্সবাজার জেলা প্রবাসী শাখা বিএনপি।

এক বিবৃতিতে সৌদি আরবস্থ কক্সবাজার জেলা প্রবাসী শাখা বিএনপি নেতারা মরহুম নেতার বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং পরকালিন শান্তি কামনা করেছেন।

তারা আশা করেন, মহান আল্লাহ এই সাহসী রাজনৈতিক যোদ্ধাকে জান্নাতুল ফেরদৌস নসিব করবেন।

বিবৃতিতে বিএনপির সৌদি নেতারা বলেন, ‘হান্নান শাহ বিএনপি ও দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার দুঃসময়ে এবং ওয়ান-ইলেভেন সরকারের সেনা শাসিত তত্বাবধায়ক সরকারের সময় সাহসী ভূমিকা রেখেছেন। যখন দেশে কেউ সাহস করে কথা বলছিল না তখন এই হান্নান শাহই একজন সাহসী যুবকের মতো বক্তব্য দিয়ে বিএনপি নেতা-কর্মীদের উজ্জীবিত করে রেখেছিলেন।

তারা এই রাজনৈতিক যোদ্ধার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, হান্নান শাহ বিএনপির আমন্ত্রণে সৌদি আরব সফরকালে আমাদের আমন্ত্রণে সাড়া দিয়েছেন এবং নানা কর্মসূচিতে আন্তরিকতার সাথে যোগ দিয়েছেন।

তারা মনে করেন, এই সময়ে দেশের জন্যই হান্নান শাহর বড় বেশি প্রয়োজন ছিল।

সৌদি আরবস্থ প্রবাসী কক্সবাজার জেলা শাখা বিএনপির পক্ষে বিবৃতি দিয়েছেন সভাপতি জহির আহমদ, সিনিয়র সহ-সভাপতি শামসুল আলম আজাদ, সাধারণ সম্পাদক আবদুস শুক্কুর, যুগ্ম সম্পাদক জাহিদুল ইসলাম বাবু, ফরিদুল আলম ফরিদ ও শাহআলম, সাংগঠনিক সম্পাদক স¤্রাট মিতালী, সহ-সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন চৌধুরী, দপ্তর সম্পাদক হানিফ হেলালী, প্রচার সম্পাদক জুনায়েদুর রহমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক গিয়াস উদ্দিন ও অর্থ সম্পাদক মোহাম্মদ আলম প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com