1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

১২নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে কাজী মোস্তাক আহমেদ শামীমকে দেখতে চাই ওয়ার্ডবাসী

  • আপডেটের সময় : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ৪৪৫ দেখা হয়েছে

আমিনুল কবির, কক্সবাজার আলো :
কক্সবাজার পৌরসভার ১২ নং ওয়ার্ড কাউন্সিলরের উপ নির্বাচনে জেলা আওয়ামী লীগের প্রয়াত শ্রম বিষয়ক সম্পাদক কাজী তোফায়েল আহম্মদের সুযোগ্য বড় ছেলে ও সাবেক কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু’র বড় ভাই সমাজ সেবক, জন দরদী, গরীব দুঃখী মেহনতী মানুষের বন্ধু কক্সবাজার জেলা জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও ব্যবসায়ী সকলের আস্থাভাজন
কাজী মোস্তাক আহমেদ শামীমকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই ১২ নং ওয়ার্ডের জনগন।

তরুণদের মাঝে যেমন জনপ্রিয়, তেমনি মুরুব্বিদের কাছেও মেধাবী ও গ্রহণযোগ্য প্রার্থী হিসেবে আলোচনায় রয়েছেন তিনি। ১২ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকার সাধারণ মানুষের কাছ থেকে পাচ্ছেন স্বতঃস্ফুর্ত সাড়া। বর্তমানে নির্বাচনী মাঠে দিন দিন জনপ্রিয় হয়ে উঠছেন তিনি। এছাড়াও তাকে বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডে অংশগ্রহণ করতে দেখা যাচ্ছে।
করোনা মহামারীতে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র দিনমজুর রিকশাচালক গরিব-দুঃখীদের মাঝে ত্রাণ সামগ্রীসহ বিভিন্ন সাহায্য নিয়ে ঝাপিয়ে পড়েছেন তিনি। দিনরাত নিরলস পরিশ্রম করে লাইট হাউজ, ফাতের ঘোনা, বাঘ ঘোনা, কলাতলীর আর্দশ গ্রাম, গয়ামতলী এলাকার কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষদেরকে খুঁজে বের করে তাদেরকে সাহায্য সহযোগিতা করেছেন।

স্থানীয় এলাকাবাসী জানান, আমরা সুখে-দুঃখে শামীম ভাইকে পাশে পাই। তার ছোট ভাই প্রয়াত বাবু কাউন্সিলর না হওয়ার আগেও তাকে আমরা পেয়েছি এবং বাবু কাউন্সিলর হওয়ার পরেও দুই ভাইয়ের কাছ থেকে করোনা কালীন সময়ে অনেক সাহায্য সহযোগিতা পেয়েছি। তাই আমরা শামীম ভাই এরর মত একজন ভালো স্বজনপ্রীতি, জনদরদী, লোভ-লালসা ও হিংসা বিদ্বেষহীন লোককে কাউন্সিলর হিসেবে দেখতে চাই।

স্থানীয় তরুণ যুবকরা জানান, শামীম ভাই করোনা মহামারীর আগে থেকে এখনো পযর্ন্ত এই ১২নং ওয়ার্ড কে পরিচ্ছন্ন সুন্দর একটি ওয়ার্ড হিসাবে গড়ে তোলার স্বপ্ন দেখে আসছেন, করোনা মহামারীর পরিস্থিতির সময় যখন লকড়াউন ঘোষণা আসে তখন তার সামর্থ্য অনুয়ায়ী নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী নিয়ে মানুষের বাড়িতে উপস্থিতি দেখেছি। রাতের আধারে প্রবল ঝড় বৃষ্টি অপেক্ষা করে পাহাড়ের উপরে থাকা মানুষের খোঁজে খবর নিতেন। তিনি এই ওয়ার্ডের অসহায় মানুষের ভাষা সহজে বুঝেন। এই ওয়ার্ডের সন্নিকটস্থ অভাব পূর্ণ করতে কাজী মোস্তাক আহাম্মদ শামীম ভাইকে ১২ নং ওয়ার্ড এর কাউন্সিলর হিসেবে পেতে চাই।

কাজী মোস্তাক আহমেদ শামীম বলেন, আজ যারা আমাকে ভালবেসে কাউন্সিলর হিসেবে দেখতে চাইছে। তাদের ভালবাসায় আমি নিজেও প্রস্তুত, যদি আমি জয়ী হই তাহলে বর্তমান সরকারের উন্নয়নের কাছে নিজের মেধা ও পরিশ্রম দিয়ে আধুনিক উন্নত বাসযোগ্য একটি ওয়ার্ড করার চেষ্টা করবো ইনশাআল্লাহ। এবং মাদক, সন্ত্রাস ও চাাঁদাবাজদের নির্মূল করবো।

তিনি আরো বলেন, দল মত নির্বিশেষে নির্বাচনে সকলের ভোটে আমি জয়ী হতে চাই। আমি আপনাদের দোয়া চাই। জীবনের শেষ দিন পর্যন্ত আপনাদের পাশে থেকে আপনাদের কাজ করতে চাই। আমার ওয়ার্ডের মানুষ আমাকে যেভাবে অতিতে ভালবেসে পাশে ছিল, আগামীতেও যেন সেভাবে পাশে থাকেন সকলে। এলাকাবাসীর দোয়া ও ভালবাসাই হলো আমার চলার পথের শক্তি।
আমার জন্য সবাই দোয়া করবেন।

এই বিভাগের আরও খবর
  • ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।
Site Customized By NewsTech.Com