অপরাধকক্সবাজারমাদকলীড

১ লাখ ৭০ হাজার ইয়াবাসহ লেদার রবিউল আটক

9views

নিজস্ব প্রতিবেদক :
কক্সবাজার শহরের তারাবনিয়ার ছড়া এলাকা থেকে ১ লাখ ৭০ হাজার ইয়াবা ট্যাবলেটসহ এক কিশোরসহ দুইজনকে আটক করেছে নবগঠিত র‌্যাব-১৫ এর সদস্যরা। যার আনুমানিক মূল্য ৮ কোটি ৫০ লাখ টাকা। শুক্রবার গভীররাতে অভিযান চালিয়ে এসব ইয়াবা গুলো উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছে রামু অস্থায়ী র‌্যাব-১৫।
র‌্যাব সুত্রে জানা গেছে, শহরের ৫ নং ওয়ার্ড তারাবনিয়ার ছড়া এলাকার হাজী দানু আলমের বাড়ির নিচতলা টিনশেড বাড়ির বারান্দায় কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট ক্রয় বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন সময় র‌্যাবের একটি আভিযানিক দল উক্ত বসতবাড়ীতে অভিযান চালিয়ে টেকনাফের হ্নীলা লেদার মৃত আবু সামা’র ছেলে মো. রবিউল আলম ও এক কিশোরকে হাতে নাতে আটক করে। এসময় একজন পালিয়েও যায়। পলাতক আসামী কক্সবাজার ঝিলংজা এলাকার দীন মোহাম্মদ নাম একব্যক্তি বলে ধৃত আসামীদের নিকট তথ্য পাওয়া গেছে। পরে ধৃত আাসমীদের হাতে থাকা সাদা রংয়ের দুইটি বাজারের ব্যাগ তল্লাশী করে ১ লাখ ৭০ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
বিষয়টি নিশ্চিত করে নব গঠিত র‌্যাব ১৫ এর পরিচালক (মিডিয়া) হাসান মামুন জানিয়েছেন, আটক আসামী এবং উদ্ধারকৃত মালামালের বিষয়ে আইনগত ব্যবস্থা নিয়ে সদর থানায় হস্তান্তর করা হবে। এছাড়া পলাতক আসামীকে আটকের চেষ্টাও চলছে।

Leave a Response