1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

২৯৮ করলেই সিরিজ বাংলাদেশ এ দলের

  • আপডেটের সময় : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৫
  • ২০ দেখা হয়েছে

কক্সবাজার আলো ডেস্ক :
শেষ ম্যাচে এসে রানের দেখা পেলেন ভারতীয় ক্রিকেটের বড় নাম সুরেশ রায়না। তার শতকে ভর করে স্বাগতিক ‘এ’ দল করেছে ৬ উইকেটে ২৯৭ রান।  জিততে হলে বাংলাদেশকে ২৯৮ রান করতে হবে। প্রথম ম্যাচে জয় পায় ভারত। দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ। ফলে এই ম্যাচ অলিখিত ফাইনালে পরিণত হয়েছে। রোববার ব্যাঙ্গালুরে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ভারত।  শুরুতেই আঘাত হানেন পেসার শফিউল ইসলাম।  মাত্র ৫ রানের মাথায় মইনাক আগরওয়ালকে উইকেটের পেছনে লিটন দাসের হাতে ক্যাচ দিতে বাধ্য করেন তিনি। এরপর দলীয় ৮৭ রানে অধিনায়ক উন্মুক্ত চাঁদকে ফেরান স্পিনার আরাফাত সানি।  সেখান থেকে স্যানজু স্যামসন আর সুরেশ রায়নার ব্যাটে ঘুরে দাঁড়ায় ভারত।  দুজনের এই জুটি ভাঙেন আল-আমিন।

ব্যক্তিগত ৯০ রান করে স্যামসন সরাসরি বোল্ড হন আল-আমিনের বলে। দলীয় ২১৪ রানে নাসির হোসেনের বলে স্ট্যাম্পিং হন কেদার যাদব। এরপরও দলীয় রানকে পাহাড়ে চড়ান রায়না।  তিনি ৯৪ বলে ৯ চার এক ছক্কায় করেন ১০৪ রান।  এছাড়া ঋষি ধাওয়ান ২৬ রানে অপরাজিত ছিলেন।
বাংলাদেশের পক্ষে শফিউল ইসলাম ২টি এবং আল-আমিন, নাসির হোসেন, রুবেল হোসেন ও আরাফাত সানি প্রত্যেকে একটি করে উইকেট তুলে নেন।

সিরিজের শেষ ম্যাচে ভারতীয় দলে কুলদীপ যাদব এবং ধাওয়াল কুলকার্নিকে নেওয়া হয়েছে। তবে বাংলাদেশ দলে কোনো পরিবর্তন আনা হয়নি।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com