৭২ ঘন্টার মধ্যে টেকনাফের ওসি প্রদীপ দাশকে প্রত্যাহার চাই: শাহজাহান চৌধুরী

নিজস্ব প্রতিবেদক :
৭২ ঘন্টার মধ্যে টেকনাফের ওসি প্রদীপ দাশের প্রত্যাহার দাবি করেন উখিয়া টেকনাফের ধানের শীষের প্রার্থী কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী এক সংবাদ সম্মেলনে এদাবী জানান। শুক্রবার (১৪ ডিসেম্বর) দুপুর ১২টায় কক্সবাজার জেলা বিএনপি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি করেন। সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, সরকার দলের এমপি আব্দুর রহমান বদির নির্দেশে টেকনাফের ওসি প্রদীপ দাশ এখনো ধানের শীষের নেতা-কর্মীদের হুমকি ধমকি দিয়ে এলাকা ছাড়া করছে।
যারা প্রচারণার যোগ দিচ্ছে তাদের গ্রেফতার করছে, ক্রসফায়ারের হুমকি দিচ্ছে। গতকালও ধানের শীষের প্রভাবশালী দুই নেতা সোলতান ও হাশেম মেম্বারসহ ২৫ জন নেতা-কর্মীকে বিনা কারণে প্রচারণা সভা থেকে আটক করেছে।
তিনি বলেন, ওসি প্রদীপ টেকনাফে থাকলে সুষ্ঠু নির্বাচন হবেনা। সে প্রজাতন্ত্রের কর্মী হলেও তা ভুলে গিয়ে আব্দুর রহমান বদির কর্মচারী হিসেবে কাজ করছে। ওসি প্রদীপের পক্ষপাতমূলক আচরণের অভিযোগ ইতোমধ্যে নির্বাচন কমিশন ও জেলা রিটার্নিং কর্মকর্তা বরাবর দেয়া হয়েছে। তিনি আরো বলেন এর আগেও বদির নির্দেশে টেকনাফের পুলিশ বিএনপি নেতা-কর্মীদের ঘরবাড়ি ভেঙে দিয়েছে। এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির দপ্তর সম্পাদক ইউসুফ বদরী, প্রচার সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী, মোক্তার আহমদ, জেলা যুবদল সভাপতি ছৈয়দ আহমদ উজ্জল, এড আব্দুল মান্নানসহ বিএনপিও ছাত্রদল নেতা-কর্মীরা।

উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com