1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

ভারতে বর্ষসেরা ব্যাক্তিত্বে গরু

  • আপডেটের সময় : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০১৫
  • ২০৮ দেখা হয়েছে

 

অনলাইন সার্চ ইঞ্জিন ইয়াহুর বিচারে ২০১৫ সালের সেরা ব্যক্তিত্বের নামপ্রকাশ করা হয়েছে। অনলাইন এই সার্চ ইঞ্জিনের তরফে জানানো হয়েছে, সব প্রতিযোগীকে পিছনে ফেলে ভারতে ২০১৫ সালের সেরা ব্যক্তিত্বের শিরোপা উঠেছে ‘গরু’র মাথায়।
২০১৫ সালে ভারতে সেরা হওয়ার তালিকায় ছিলেন বহু বিশিষ্ট ব্যক্তিত্ব। কিন্তু সবাইকে পিছনে ফেলে সার্চ ইঞ্জিন ইয়াহুর সমীক্ষা দেখেছে ২০১৫ সালে ‘গরু’ নিয়ে সবচেয়ে বেশি আলোচনা হয়েছে ভারতে। টপ ট্রেন্ড-এর মধ্যে ছিল ‘গরু’।
ইয়াহু-র সমীক্ষা বলছে ‘গরু’ নিয়ে চর্চা শুরু হয়েছিল মহারাষ্ট্র সরকারের এক নির্দেশিকা জারির পর। সেই নির্দেশিকায় বলা হয়েছে, রাজ্যে গোমাংস বিক্রি করা যাবে না। এরপরই অনলাইন ও অফলাইনে বিতর্কের ঝড় ওঠে। তারপর একের পর এক ঘটনা ঘটে গোমাংসকে কেন্দ্র করে। দাদরিতে এক ব্যক্তিকে গোমাংস রাখার অভিযোগে পিটিয়ে হত্যা, অসহিষ্ণুতা প্রসঙ্গে পুরস্কার ফেরত দেয়া, দিল্লির কেরল ভবনের ক্যান্টিনে পুলিশের আচমকা হানা। সবকিছুর কেন্দ্রেই বারংবার ফিরে এসেছে গোমাংস বিতর্কের কথা। সেইজন্যেই ইয়াহুর বিচারে সেরা ব্যক্তিত্বের তালিকায় চলে এসেছে ‘গরু’, জানানো হয়েছে সংস্থার পক্ষ থেকে।
তবে সেরা মহিলা সেলিব্রিটি হিসেবে একনম্বর জায়গা ধরে রেখেছেন অ্যাডাল্ট ছবির তারকা সানি লিওন। দ্বিতীয় এবং তৃতীয় স্থানে রয়েছেন ক্যাটরিনা কাইফ – দীপিকা পাড়ুকোন। সেরা পুরুষ সেলিব্রিটির শিরোপা পেয়েছেন সালমান খান।
এ বছর দিল্লি ও বিহার নির্বাচন থাকা সত্ত্বেও সেরা রাজনৈতিক ব্যক্তিত্বের শিরোপা পেয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।
সেরা তিন খবরের মধ্যে দর্শকের আগ্রহের বিচারে সবচেয়ে ওপরে রয়েছে ইসলামিক স্টেটস-এর কার্যকলাপ। দ্বিতীয় স্থানে রয়েছেন এ পি জে আব্দুল কালাম ও তৃতীয় ক্রিকেট বিশ্বকাপ।

 

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com