রামুর কচ্ছপিয়াতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল এর পুরস্কার সম্পন্ন

মো. সাইদুজ্জামান সাঈদ
রামুর কচ্ছপিয়াতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুনামেন্ট-২০১৯ এর পুরস্কার বিতরণী সম্পন্ন হয়েছে। সোমবার (২৪ জুন) বিকেল ৩ টায় রামুর কচ্ছপিয়া হাইস্কুল পাড়া  মিনি স্টেডিয়াম মাঠে ৪ দিনব্যাপী কচ্ছপিয়া ইউনিয়ন বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুনামের্ন্ট প্রতিযোগিতা শেষে বিজয়ীদের পুরস্কার বিতরণী অনুষ্টান হয়। মৌলভীকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক ছিদ্দিকুল আযাত রাশেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু মো. ইসমাঈল নোমান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গর্জনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক স্বপন বড়ুয়া, ফাক্রিরকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, মো. শফি আলম, সংবাদকর্মী মো. সাইদুজ্জামান সাঈদ।
এ সময় উপস্হিত ছিলেন, বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক, মনির
উদ্দীন, মো. হাশেম,প্রভাত শর্মা, নুরুল আমিন, অভিভাবক আবু নাছেরসহ শিক্ষক- শিক্ষার্থী ও দর্শকবৃন্দ।
টুর্নামেন্ট প্রতিযোগিতায় বঙ্গবন্ধু গ্রুপে চ্যাম্পিয়ন ফাক্রিরকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও রানার্স আপ বড় জামছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গ্রুপে চ্যাম্পিয়ন গর্জনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও রানার্স আপ শুকমনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পুরষ্কার প্রদান করা হয়।
লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা আবশ্যক এবং এটি শিক্ষার একটি অংশ। প্রতিযোগিতা ছোট সোনামণিদের মানসিক বিকাশ ঘটায়। বিভিন্ন প্রতিবন্ধকতার কারণে প্রতিযোগিতাটি বর্ষাকালে ও প্রখর রৌদ্রের সময় আয়োজন না করে হেমন্ত মৌসুমে আয়োজনে উর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছে সচেতন মহল।
উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com