1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন শহিদ কাপুর

  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩০ জুন, ২০১৫
  • ১৩৩ দেখা হয়েছে

529c3aeee9aab-Shahid-Kapoorঅনলাইন ডেস্ক : তাঁর প্রেম কাহিনি এক সময় বি-টাউনের শিরোনামের দখল নিয়েছিল। কেরিয়ার এবং ব্যক্তিগত জীবনে বেশ কিছু চড়াই-উৎরাইয়ের পর অবশেষে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন শহিদ কাপুর। দিল্লিবাসী মীরা রাজপুত শহিদের হবু বউ। আগামী ৭ জুলাই চার হাত এক হওয়ার আগে এখন দু’পক্ষেই চলছে সাজগোজের ড্রেস রিহার্সাল।
যতই হোক, বিয়ে প্রত্যেকের জীবনেই একটি বিশেষ ঘটনা! আর সেই বিশেষ দিনে বিশেষভাবে সেজে ওঠার চাহিদা সাধারণ মানুষের মতো সেলিব্রিটিদেরও কম নয়। শহিদের ব্যক্তিগত স্টাইলিস্ট এবং খুব কাছের বন্ধু কুণাল রাওয়ালই বর সাজানোর দায়িত্ব নিয়েছেন। বাবা পঙ্কজ কাপুর এবং শহিদের দুই ভাই ইশান এবং রুহানেরও পোশাক তৈরি করেছেন কুণাল।
সূত্রের খবর, বিয়ের দিন শহিদের পছন্দ ‘ক্লিন, ক্লাসিক, ম্যানলি’। অর্থাৎ পরিচ্ছন্ন বনেদি পোশাকে পুরুষালি ‘লুক’ পছন্দ তাঁর। মনে করা হচ্ছে, সেলাই করা প্যান্টের সঙ্গে গলা বন্ধ স্যুট বা আচকান, অথবা স্লিম ফিট স্যুটেও দেখা যেতে পারে শহিদকে। সম্প্রতি দুবাই থেকে বেশ কিছু জুতাে কিনেছেন নায়ক। বিয়েতে সেই জুতােই পরবেন তিনি। প্রসঙ্গত, ডিজাইনার হিসাবে পুরুষদের পোশাক তৈরিতে কুণালের নাম প্রথম সারিতে রয়েছে। গত ২৬ জুন মুম্বাইতে অভিনেতা অর্জুন কাপুরের ‘সারপ্রাইজ বার্থ ডে পার্টি’-তেও পোশাক পরিকল্পক ছিলেন কুণাল।

সূত্র: আনন্দবাজার

এই বিভাগের আরও খবর
  • ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।
Site Customized By NewsTech.Com